জাতীয় মে দিবস উপলক্ষে দুই হাজার শ্রমিককে ইফতার দিয়েছেন ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আকবর হোসেন মৃধা

শিল্পাঞ্চল আশুলিয়ায় জাতীয় মে দিবস উপলক্ষে দুই হাজার শ্রমিককে ইফতার দিয়েছেন জাতীয় শ্রমিকলীগের আঞ্চলিক কমিটির সভাপতি ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আকবর হোসেন মৃধা। মহান মে দিবস উপলক্ষে শনিবার বিকালে আশুলিয়া জামগড়া ফেন্টাসি কিংডম এর সামনে প্রায় দুই হাজার শ্রমিককে স্বাস্থ্য বিধি মেনে লাইন দিয়ে ইফতার প্রদান করা হয়।এসময় শিল্প পুলিশ শ্রমিকদের লাইনে দাড়িয়ে ইফতার নিতে সহযোগিতা করেন।

অনুষ্ঠানে বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতা কর্মিরা উপস্থিত থেকে শ্রমিকদের ইফতার হাতে হাতে পৌছে দেন।পরে জাতীয় শ্রমিকলীগের আশুলিয়া আঞ্চলিক কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আকবর হোসেন মৃধা বলেন আমি মহামারি করোনার মধ্যে প্রায় ১০ হাজার শ্রমিককে খাদ্য সহায়তা দিয়েছি।

এছাড়া জন সচেনতার জন্য এলাকায় এলাকায় মাইকিং করে মানুষকে করোনা থেকে স্বাস্থ্য রক্ষায় সচেতন করে মাক্স ও হান্ড সেনিটেশন সামগ্রী বিতরন করেছি।সব সময় এলাকার শ্রমিক ও দরিদ্র মানুষের জন্য কাজ করছি। আসন্ন ইউপি নির্বাচনে ইয়ারপুর ইউনিয়ন থেকে আমি চেয়ারম্যান পদ প্রার্থী যদি আওয়ামী লীগ আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এই এলাকার গণমানুষের বড় সমস্যা জলাবদ্ধতা দুরীকরনের জন্য পানি নিস্কাশনে কাজ করবো।

এছাড়া ইউনিয়নে স্বাস্থ্য সুরক্ষায় সরকারী হাসপাতাল ও উন্নত শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ করে ছেলে মেয়েদের শিক্ষার ব্যবস্থা কাজ করবো।তিনি বলেন বিগত দিনেও আমি শ্রমিক ও দরিদ্র মানুষের পাশে ছিলাম আগামীতে ও তাদের সুখে দুঃখে থাকবো ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *