মোছাঃমঞ্জুয়ারা বেগম ৫ নং মহদীপুর ইউনিয়ন ৭,৮,৯ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সকলের কাছে দোয়া ও সমথর্ন প্রত্যাশীঃ

 আলমগীর ইসলামঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থীরা নিজ নিজ এলাকাগুলোতে প্রচার-প্রচারণা, পথসভা ও গণসংযোগ চালাতে শুরু করেছেন। এরই ধারাবাহিকতায়,৫নং মহদীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোছাঃ মঞ্জুয়ারা বেগম(মোস্তাফিজুর রহমান মৌলবি) তার প্রথম নির্বাচনী সম্পর্কে বলেন, জনকল্যাণের লক্ষ্যে বিগত বছরগুলোতে তিনবার ৫নং মহদীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী হয়ে নির্বাচন করেছি,একবার জয়লাভ করেছি,জনগণের স্বার্থে কাজ করেছি।

কিন্তু,বাকি দুইবার জনগণ আমাকে ভোট দিলেও স্বার্থলোভী কিছু ব্যক্তিদের কারণে জয়লাভে ব্যর্থ হই। তারপরও হাল ছাড়েনি।৪র্থ বারের মতো ওয়ার্ড মেম্বার পদে প্রার্থী হয়ে ৭,৮,৯ ওয়ার্ড বাসীর কাছে দোয়া ও সমর্থন চাই।

জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোছাঃমঞ্জুয়ারা বেগম(মোস্তাফিজুর রহমান মৌলবি) বলেন, বিগত দিনে যারা নির্বাচিত হয়েছেন তারা এ ইউনিয়নের ৭,৮,৯ ওয়ার্ডকে ভাল কিছু উপহার দিতে পারেনি। করেনি রাস্তা-ঘাটের উন্নয়ন।

এবার আমাকে এ নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের ৭,৮,৯ ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে আমার অসমাপ্ত কাজগুলো শেষ করার সুযোগ চাই।

আমাকে শেষবারের মত আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন। তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব।

এ ইউনিয়নের ৭,৮,৯ প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ । এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x