মোটরসাইকেল চোর চক্রের র‍্যাবের হাতে ২ সদস্য গ্রেপ্তার

মানিকগঞ্জ সদর ও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ এলাকা থে‌কে বুধবার রা‌তে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাসহ ২ জনকে গ্রেপ্তার ক‌রে‌ছে র‌্যাব-৪।

র‌্যাব-৪ জানায়, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ব‌্যাটা‌লিয়ন‌টি জান‌তে পা‌রে যে, বেশকয়েকদিন ধ‌রে মানিকগঞ্জের বিভিন্ন এলাকায় মোটরসাইকেল চুরির ঘটনা ঘটছে। একটি সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্র বিভিন্ন সরকারি-বেসরকারি অফিস, মার্কেট ও যে সকল স্থানে জনসমাগম বেশি, ওইসব স্থান থেকে কৌশলে মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। ওই তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ সংঘবদ্ধ আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্যদের শনাক্ত করে।

এক পর্যায়ে গত ২০ সে‌প্টেম্বর সকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারা যায় যে, একটি সংঘবদ্ধ আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের কতিপয় সদস্য মানিকগঞ্জ সদর থানা এলাকায় কয়েকটি অফিসের সামনে অবস্থান করছে। ওই তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি অভিযানিক দল বুধবার রাত সা‌ড়ে ১২টায় মানিকগঞ্জ সদর থানাধীন এলাকা থেকে একটি মোটরসাইকেলসহ চোর চক্রের এক সদস্যকে আটক করে। তার দেয়া তথ্যে আশুগঞ্জ এলাকা থে‌কে ৩টি মোটরসাইকেল, মোটরসাইকেলের লক খুলার ৪টি চাবি এবং তারকাটার ১টি ব্লেড উদ্ধার করা হয়। গ্রেপ্তার করা হয় চ‌ক্রের আরও এক সদস‌্যকে।

গ্রেপ্তারকৃত‌দের প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জান‌তে পেরে‌ছে, গ্রেপ্তার আলামিন এই চোরচক্রের মূলহোতা এবং তার চক্রে বেশ কয়েকজন সদস্য রয়েছে। তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থান থে‌কে মোটরসাইকেল চুরি করে বিভিন্ন স্থানে বিক্রয় করছি‌লেন।

এছাড়া আলামিন ব্রাক্ষণবাড়িয়ার আশুগঞ্জ থানার ডাকাতি মামলার এজাহারভুক্ত পলাতক আসামি। তি‌নি মোটরসাইকেল চুরির পাশাপাশি সংঘবদ্ধ ডাকাত দলের অন্যতম সদস্য।

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x