মোদির সঙ্গে সাক্ষাতে আমরা কেনো চিঠি দেবো?

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাতের জন্য বিএনপিকে চিঠি দিতে বলেছে। তবে কারা এই চিঠি দিতে বলেছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে মোদির সঙ্গে সাক্ষাতের জন্য দলটি চিঠি দেয়নি। বিএনপি বলছে, আমরা কেনো চিঠি দেবো? সাক্ষাৎ করতে চাইলে তারা চিঠি দেবেন।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নেতাদের নিয়ে শুক্রবার চন্দ্রিমা উদ্যানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকরা মির্জা ফখরুলের কাছে জানতে চান, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে অনেকের সাক্ষাতের কথা শুনেছি (১৪ দল ও বিরোধী দল)। আপনাদের সঙ্গে কি সাক্ষাতের কর্মসূচি রয়েছে?

এই প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, না না। আমাদের সঙ্গে নেই।

পরে জিয়ার কবর জিয়ারত শেষে গাড়িতে উঠার সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে উদ্দেশ্য করে ফখরুল বলেন, ‘আমাদেরকে চিঠি দিতে বলেছেন, বুঝছেন। আমরা চিঠি দেবো কেনো? আপনারা (নরেন্দ্র মোদি) সাক্ষাৎ করতে চাইলে আপনারা চিঠি দেন।

মির্জা ফখরুলের এই কথার জবাবে খন্দকার মোশাররফ হোসেন বলেন, চিঠি দিয়ে কোন সাক্ষাৎ হয় না কি?

এদিকে ভারতের প্রধানমন্ত্রী শুক্রবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তির অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা এসেছেন।

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে তিনি এ সফরে এসেছেন। আগামীকাল শনিবার দেশে ফিরে যাবেন তিনি।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x