মোহাম্মদ আলী সীমান্তর অবৈধ যৌন উত্তেজক ঔষধ গোডাউনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ায় অবৈধ ক্ষতিকর যৌন উত্তেজক ঔষধ কারখানায় অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত।

 

আজ মঙ্গলবার (২৪ মে) শিল্পাঞ্চল আশুলিয়ার বাইপাইলে বেলা ১১ টা থেকে টানা তিন ঘন্টা অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) আশুলিয়া ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনোয়ার হোসেন।

 

আশুলিয়ার বাইপাইলে হাজী মোতালেব মিয়ার বাসার নিচ তলায় এই অবৈধ সেক্সচুয়াল ঔষধের গোডাউন আছে বলে জানতে পেরে অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) আশুলিয়া ও নির্বাহী ম্যাজিস্ট্রেট।

 

অভিযান পরিচালনা কালে একই বিল্ডিং এর ৩য় তলায় তল্লাশি করে সেক্সচুয়াল ঔষধ তৈরির সরঞ্জামসহ কারখানার সন্ধান পাওয়া যায়।

এসময় অবৈধ সেক্সচুয়াল ঔষধ ওয়ান ফ্রুট সিরাপসহ অবৈধ যৌন উত্তেজনার ঔষধ তৈরীর বিভিন্ন কাঁচামালসহ ৫০ কার্টুন সিরাপ উদ্ধার করা হয়েছে।

 

এসময় সাফিয়া ফুড এন্ড বেভারেজ এর এরিয়া ম্যানেজার মোহাম্মদ আলী সীমান্তকে না পেলেও আশুলিয়ার ডিপোর মালিক যশোরের কেশবপুর থানার মঙ্গলকোট এলাকার মৃত লোকমান হাকিম এর ছেলে আব্দুর রশিদ (৪৪) কে তিন মাসের কারাদন্ড ও এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

 

এসময় ঐ ভবনের ৩য় তলার প্রতিটি কক্ষ থেকে সাফিয়া ফুড এন্ড বেভারেজ, সেক্স সিরাপ ওয়ান ফ্রুটসহ সায়েম ফুড এন্ড বেভারেজের অবৈধ ঔষধ উদ্ধার করে পুড়িয়ে দেয়া হয়।

 

আরেকটি কক্ষ থেকে ৫০ টি দেশীয় অস্ত্র চাপাতি তৈরীর সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

 

এসময় সাংবাদিকদের সাথে আলাপকালে সহকারী কমিশনার (ভুমি) আশুলিয়া ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট মোঃ আনোয়ার হোসেন বলেন, যারা এধরণের অবৈধ ঔষধ বিক্রি ও মওজুদ করে তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

 

এসময় আঃ রশিদ স্বীকারোক্তি মুলক জবানবন্দি দিয়ে বলেন, আমি সাফিয়া ফুড এন্ড বেভারেজ ও সায়েম ফুড এন্ড বেভারেজ এর ডিলার কারখানার মালিক নই। আমি এখানে কোন ঔষধ উৎপাদন করি না।

 

এসকল ঔষধ উৎপাদন করে সাইফুল ইসলাম ও মোহাম্মদ আলী।আমি ডিলার হিসাবে আমার ব্যবসা পরিচালনা করি।

 

আশুলিয়ার পেশাদার সাংবাদিকদের বরাতে জানাযায়,কথিত নামধারী সাংবাদিক মোহাম্মদ আলী সিমান্ত মূলত তার যৌন উত্তেজক অবৈধ ঔষধ বিক্রি করার জন্য দৈনিক সরেজমিন নামে একটি পত্রিকার কার্ড এনে অবৈধ ব্যবসা কে চালিয়ে নিতে সাইনবোর্ড হিসেবে ব্যবহার করছে।

 

পেশাদার সাংবাদিকরা তাকে কখনো কোন সংবাদে বা সাংবাদিকতা জনিত কোন কর্মকান্ডে সম্পৃক্ততা পায়নি। তারা আরো জানান কথিত এই ব্যাক্তি তার ব্যবহারিত মোটর সাইকেলে সরেজমিনের স্টিকার লাগিয়ে দোকানে দোকানে যৌন উত্তেজক ঔষধ সরবরাহ করে।

 

এছাড়াও জানাযায়, মোহাম্মদ আলী সিদ্ধান্তের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ তার সন্ধান করছে।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x