যশোরের জীবন নগর ত্রিমুখী সড়ক দুর্ঘটনায় মৃত্যু ৪

জীবন নগর সংবাদদাতাঃ

জীবন নগর উপজেলার উথলী ইউনিয়নের সেনের হুদা রেলগেট পাড়ার আবেদ মিস্ত্রির বড় ছেলে নাজমুল (৩২) অকাল মৃত্যু।

পেশায় ছিল পিকাপ ড্রাইভার,নিজস্ব পিকাপ যোগে বরিশালে গরু ব্যবসায়ীকে গরু কেনার উদ্দেশ্য রউনার হলে পথিমধ্যে ১৮ জুলাই যশোর পালবাড়ি মোড়ের নিকটস্থ ত্রিমুখী সড়ক দুর্ঘটনায় আহত হয়ে।

রাজধানী ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে ভর্তি করা হলে, দীর্ঘ ১০ দিন পরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। জানা গেছে,আজ (২৮ জুলাই)সোয়া ১২ টা নাগাত রাজধানী ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জানা গেছে, একই গ্রামে আলীম ঘটনাস্থলে মস্থক বিকৃতি অবস্থায় মারা যায় , বদর উদ্দিন (বদর) ২৩ জুুলাই মৃত্যুর হয়।দীর্ঘ১০দিন চিকিৎসা দেওয়ার পরে তার জীবনের শেষ দিন হবে কেউ কল্পনা করতে পারেনি।এই নিয়ে মৃত্যুর সংখ্যা ৩ জন এবং অজ্ঞাত নামা একজন সহ মোট মৃত্যু ৪ জন।

নাজমুলের লাশটি হসপিটালের সকল কাার্যক্রম নির্দেশনা দেওয়ার পরে লাশটি তার আত্মীয় স্বজনরা গ্রামের বাড়িতে এনে দাফন সম্পন্ন করার ব্যবস্থা গ্রহণ করবে ।

ব্রাজিল কোচের উপহার পেলেন ফিলিস্তিনি যুবক

ফিলিস্তিনের হুসাম সাফারানি ব্রাজিলের একজন কট্টর ভক্ত। বিশ্বকাপে প্রিয় দলের খেলা দেখতে ঘরে বসে থাকতে পারেননি। ছুটে গিয়েছিলেন কাতারে। তবে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x