যুবলীগ নেতার ঘরে পাওয়া বোমা বিস্ফোরণে শিশুর মৃত্যু

যশোরের কেশবপুরে কুড়িয়ে পাওয়া বোমার বিস্ফোরণে এক শিশু নিহত এবং তার মা ও বোন গুরুতর জখম হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বাউশলা গ্রামে এ ঘটনা ঘটে।নিহত আব্দুর রহমান (৬) বাউশলা গ্রামের মিজানুর রহমানের ছেলে। আহতরা হলেন মিজানুর রহমানের স্ত্রী নিলুফা বেগম ও মেয়ে মারুফা (৩)।

এ ঘটনায় পুলিশ এক যুবলীগ নেতাকে আটক করেছে।পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে কেশবপুর উপজেলার বাউশলা গ্রামের মিজানুর রহমানের ছেলে আব্দুর রহমান বাড়ির পাশে খেলা করছিল। খেলতে খেলতে সে বাড়ির পাশে ইউনিয়ন যুবলীগ নেতা ফারুক হোসেনের টোং ঘরে যায়। সেখানে সে বোমা সাদৃশ্য একটি বস্তু কুড়িয়ে পায়।

সেটি নিয়ে খেলতে খেলতে সে তার মা ও বোনের কাছে যায়। এ সময় বোমাটি বিস্ফোরিত হয়। বোমার স্প্লিন্টারের আঘাতে ঘটনাস্থলেই আব্দুর রহমান মারা যায়।বোমা বিস্ফোরণের শব্দে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে গুরুতর আহত অবস্থায় মা নিলুফা ও বোন মারুফাকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক আহত দুজনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঘটনার পর পুলিশ ওই টোংঘরের মালিক ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেনকে আটক করেছে।

কেশবপুর থানার ওসি জসিম উদ্দিন জানান, টোংঘরে কুড়িয়ে পাওয়া বোমার বিস্ফোরণে শিশু আব্দুর রহমান নিহত হয়েছে। আহত হয়েছেন তার মা ও বোন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিস্ফোরিত বোমার স্প্লিন্টার উদ্ধার করেছে। টোংঘরের মালিক ফারুক হোসেনকে আটক করা হয়েছে।

৬০তম ব্যাচ কারারক্ষীদের শপথ গ্রহণ ও কুচকাওয়াজ অনুষ্ঠিত।

কাশিমপুরে সমাপনী কুচকাওয়াজ ও শপথ হয় বিভিন্ন জেলা কারাগার থেকে আসা কারারক্ষীদের । প্রশিক্ষণে সর্বমোট ৩০১ জন কারারক্ষী অংশগ্রহণ করেন।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x