রাজাপুরে ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারন সম্পাদকের উপর হামলাকারী এজাহার ভূক্ত ২ আসামী গ্রেফতার

রাজাপুর সংবাদদাতাঃ

রাজাপুরে ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারন সম্পাদকের উপর হামলাকারী এজাহার ভূক্ত ২ আসামী গ্রেফতা।গত ১৫ /০৬/২০২১ তারিখ রাত আনুমানিক ১০টা ১০ মিনিটে বাড়ি যাওয়ার সময় পথ অবরোধ করে সাধারণ সম্পাদক এনায়েত হোসেন এর মটর সাইকেল থামিয়ে তার এবং সাথে থাকা সাবেক ছাত্রলীগ সভাপতি উজ্জ্বল এর হামলা চালায়।

গাড়িটি ভাংচুর করে রড হাতুরি আর রাম দার উল্টোপিঠ দিয়ে প্রচন্ড মারধর করে এবং সংগে থাকা মোবাইল টাকা এবং নৌকার সেন্টার কমিটির কাগজপত্র নিয়ে যায়।

ঘটনাস্থলেই গুরুতর জখম অবস্থায় অজ্ঞান হয়ে যান এনায়েত। কম আহত উজ্জ্বলের ডাক চিৎকারে আশপাশের মানুষ এসে উদ্ধার করে রাজাপুর হাসপাতালে নিয়ে যান।তিনি এখনো হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

উল্লেখ্য ঐ সময় তার মোটরসাইকেল টিও হামলাকারীরা নিয়ে যায়। ঘন্টাখানেক পরে থানায় অভিযোগ হচ্ছে শুনে মিলবাড়ি স্টান্ডে এনায়েত সিকদার এর দোকানের সামনে রক্তমাখা ও ভাংচুর অবস্থায় গাড়িটি ফেলে রেখে শাহাদাত ভাই পাঠাইছে বলে চাবি পাকা মেরে দৌড়ে চলে যায় ছোট কৈবর্ত্যখালীর বেলাল নামের একটি ছেলে।

ঘটনার তিন দিন পর এজাহার ভুক্ত দুই আসামী গ্রেফতার হলেও পলাতক অন্যরা। এ ঘটনায় তীব্র নিন্দা প্রকাশ ও অভিযুক্তদের গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি করেছেন স্থানীয় আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *