রাজাপুর সঠিক সময় সঠিক তথ্য পেয়ে বাল্যবিবাহ এর অপরাধে ১০ হাজার টাকা জরিমানা

রাজাপুর উপজেলার বড়কৈবর্ত্তখালী দরিয়াবাদ হাওলাদার বাড়িতে বাল্য বিবাহ অপরাধে বরের মাকে ভ্রাম্যমান আদালতের বিজ্ঞবিচারক সহকারি কমিশনার (ভূমি) অনুজা মন্ডল

২১ মে সরেজমিনে বিকেলে বরের মাকে বাল্যবিবাহ নিরোধ আইন ২০১৭ এর ৮ ধারায় তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে একমাস কারাদন্ডাদেশ প্রদান করেন।

এ সময় ঐ ওয়ার্ডের ইউপি সদস্য সৈয়দ সুমন সরেজমিনে উপস্হিত ছিলেন।সাক্ষ্য প্রমানে বিজ্ঞআদালত আনোয়ারা বেগম(৭০) নামে গৃহকর্তীকে এ দন্ড প্রদান করেন।তাৎক্ষনিক নগদ ১০ হাজার টাকা পরিশোধ করলে বিজ্ঞ আদালত তাকে মুক্তি দান করেন।

উল্লেখ্য- বরকনে প্রেমলিলায় যৌথ ভাবে বিজ্ঞ নোটারী পাবলিক এর মাধ্যমে সম্প্রতি বাল্যবিবাহ সংঘটিত হয়।বরের বয়স পূর্ন না হওয়ায় বিজ্ঞআদালত গোপন সংবাদের ভিত্তিতে সাক্ষ্য প্রমানে বরের মা অপরাধী সাব্যস্হ্য হওয়ায় তাকে ১০হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাস দন্ডাদেশ প্রদান করেন।

সঠিক সময় ব্যবস্থা নেওয়ার জন্য রাজাপুরের বিভিন্ন সামাজিক সংগঠন ও সুশীল সমাজ রাজাপুর উপজেলা প্রশাসনকে ও সঠিক তথ্য প্রদানকারী দেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x