রাণীশংকৈলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

রাণীশংকৈল প্রতিনিধিঃ

 

উত্তরের প্রচন্ড শীত আর ঘনকুয়াশা যখন গরীব ,অসহায় ও শীতার্ত মানুষকে প্রচন্ড শৈত্য প্রবাহে শিকল পরিয়ে রেখেছে। খেটে খাওয়া শ্রমজীবি মানুষের কাজের বাঁধা হয়ে দাঁড়িয়েছে। আর এসব শীতার্তদের কথা ভেবে বিবেকের তাড়নায় মানবতার হাত এগিয়ে দিতে একটুও কুন্ঠাবোধ করেনি ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বিবিন্ন দপ্তরের কর্মকর্তারা। এই শীতে সহযোগীতা নিয়ে অসহায় মানুষের পাশে মঙ্গলবার ৭ জানুয়ারি বিকেল ৩ টায় ইউএনও মৌসুমী আফরিদার সভাপতিত্বে অফিসার্সক্লাবে শীতার্তদের মাঝে ৩শত কম¦ল বিতরণ করেন । এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার সঞ্জয় দেব নাথ, সমাজ সেবা অফিসার রফিকুল ইসলাম,ওসি আব্দুল মান্নান, সেটেলমেন্ট অফিসার,উপসহকারি কৃষি কর্মকর্তাসহ সাংবাদিকরা। কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ বলেন, ‘আমরা শীতার্ত মানুষের কথা ভেবে কর্মকর্তাদের সহযোগীতায় কম্বল বিতরণ করছি’। ইউএনও মৌসুমী আফরিদা বলেন, ‘ উপজেলা কর্মকর্তাদের এমন একটি মহতি উদ্দ্যোগকে আমি স্বাগত জানাই, আমি মনে করি গরীব শীতার্ত মানুষের মাঝে এই প্রচন্ড শীতে শীতবস্ত্রবিতরণ করতে সমাজের বৃত্তবানদের সবাইকে এগিয়ে আসা উচিৎ’।

সারাদেশের ইটভাটা মালিকদের মধ্যে হতাশা,ভাটা স্থাপন আইনের সংশোধনের দাবি

মাইনুল ইসলাম: বাংলাদেশ ইট প্রস্তুতকারী ভাটা মালিকেরা হতাশা এবং আতঙ্কের মধ্যে দিনযাপন করছেন। সারাদেশের ইটভাটা  মালিকেরা দুর্বিষহ বিভিন্ন প্রকার সমস্যা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x