রানীশংকৈলে কৃষকের মাঝে লটারির মাধ্যমে ধান বিতরণ

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি ॥

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ২১ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে উপজেলা হলরুমে সরকার কর্তৃক বরাদ্দ ধান ক্রয়ের তালিকা প্রান্তিক কৃষকদের মাঝে লটারির মাধ্যমে বিতরণ করা হয়। লটারি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মৌসুমি আফরিদা, কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ, টিসিএফ রেজাউল করিম, ইউনিয়ন চেয়ারম্যান মাহবুব আলম, আব্দুর রউফসহ প্রতিটি ইউনিয়নের উপ-সহকারি কৃষি কর্মকর্তাগণ এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এ বছর এ উপজেলায় প্রায় মোট ২৬শত প্রান্তিক কৃষকের জন্য ২৫৩৮ মেঃটন ধান সরকার কর্তৃক ক্রয়ের জন্য বরাদ্দ হয়েছে। জানা যায়, পৌরসভা ৬৭ মে:টন, ১নং ধর্মগড় ইউপি ২৭২ মে:টন, ২নং নেকমরদ ৩৪১ মে:টন, ৩নং হোসেনগাঁও ২৮৫ মে:টন, ৪নং লেহেম্বা ইউপি ৩৩৪ মে:টন, ৫নং বাচোর ইউপি ২৮২ মে:টন, ৬নং কাশিপুর ইউপি ৩১৪ মে:টন, ৭নং রাতোর ইউপি ৩১৩ মে:টন ও ৮নং নন্দুয়ার ইউপি ৩৩০ মে:টন ধান লটারির মাধ্যমে প্রতিটি কৃষককে দেওয়া হয়। লটারির বরাদ্দকৃত প্রতিটি কৃষক প্রতি কেজি ২৬ টাকা দরে ১টন করে ধান গুডামজাত করতে পারবেন।

বিভিন্ন স্থানে বিদ্যুৎ আসতে শুরু করেছে

জাতীয় গ্রিডে বিপর্যয়ের পর বিকেল সাড়ে ৫টা থেকে রাজধানীর কিছু এলাকায় বিদ্যুৎ সরবারহ চালু হয়েছে। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির ব্যবস্থাপনা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x