রিকশাচালককে মারধর করার পর সুলতান নামে এক ব্যক্তি পুলিশের হাতে আটক

রাজধানীর বংশালে এক রিকশাচালককে মারধর করার পর পুলিশের হাতে আটক হয়েছেন সুলতান আহমেদ নামে এক ব্যক্তি। তিনি ওই চালককে মারধর করা সময় ঘটনার ভিডিও ধারণ করেন ডিবিসি টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক লিটন মাহমুদ। মূলত ওই ভিডিও ছড়ানোর কয়েক ঘণ্টার মধ্যেই সুলতানকে আটক করা হয়।

সাংবাদিক লিটন মাহমুদ। তিনি বলেন, ‘মঙ্গলবার (৪ মে) বেলা দেড়টার দিকে বংশাল থানা আওয়ামী লীগ আয়োজিত দুস্থদের মাঝে খাদ্য বিতরণ অনুষ্ঠান কাভার করতে যাচ্ছিলাম।

পথিমধ্যে বংশাল মোড়ে (রোকনউদ্দিন জামে মসজিদের একটু সামনে) যানজটের মধ্যে হঠাৎ ওই ব্যক্তি (সুলতান আহমেদ) বাকবিতণ্ডার এক পর্যায়ে রিকশাচালকে মারধর শুরু করেন।

রিকশায় থাকা যাত্রী তাকে থামানোর চেষ্টা করলে সুলতান তার দিকেও তেড়ে যান।’ লিটন মাহমুদ বলেন, ‘প্রায় ৫-৭ মিনিট ধরে এভাবে রিকশাচালকে মারধর করতে থাকেন সুলতান।

এ ঘটনা দেখে আমি মোটরসাইকেল থামিয়ে পকেট থেকে ফোন বের করে ভিডিও ধারণ করি। মারধরের একপর্যায়ে রিকশাচালক আল্লাহর কাছে বিচার চাইলে ওই ব্যক্তি (সুলতান) আরও ক্ষিপ্ত হয়ে তাকে উপর্যুপরি মারধর করতে থাকেন। মারধরের একপর্যায়ে রিকশাচালক অজ্ঞান হয়ে পড়ে যান। এরপর আশপাশের মানুষ ছুটে এসে তাকে উদ্ধার করেন।’

তিনি আরও বলেন, ‘আমি ঘটনাস্থল ত্যাগ করার আগে ওই ব্যক্তি সম্পর্কে আশপাশের দোকানদারকে জিজ্ঞাসা করলে কেউ তার (সুলতান) সম্পর্কে কোনো কিছু বলতে চাইছিল না।

পরে ভিডিওটি আমার ফেসবুক ওয়ালে দিলে মুহূর্তের মধ্যে সেটি ভাইরাল হয়ে যায়।’

কপাল খুলেছে বর্ডার হাটের ক্রেতা বিক্রেতাদের

 কুড়িগ্রাম সংবাদদাতাঃ দীর্ঘ তিন বছর পর আজ খুলে দিয়েছে ভারত-বাংলা বর্ডার হাট। মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর জন্য দীর্ঘদিন বন্ধ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x