রোববার সরকারের তিন মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন সাংবাদিক নেতারা

রোজিনা ইসলামের কারাবন্দির ৪ দিন পেরিয়ে গেলেও মন্ত্রণালয়ের পক্ষ থেকে কোনো নমনীতার আভাস পায়নি সাংবাদিক সংগঠনগুলো। এবস্থায় রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার, রোজিনাকে সচিবালয়ে আটকে রেখে হেনস্তার নিরপেক্ষ তদন্ত ও সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবিতে রোববার সরকারের তিন মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন সাংবাদিক নেতারা।

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে আজও আন্দোলন অব্যাহত রেখেছেন গণমাধ্যমকর্মীরা। জাতীয় প্রেসক্লাবে পরবর্তী করনীয় ঠিক করতে বৈঠক বসেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন, জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটিসহ সাংবাদিকদের ৫টি সংগঠনের নেতারা।

বৈঠক শেষে তারা বলেন, রোজিনার ইস্যু মুক্ত সাংবাদিকতার স্থান। এখানে রাজনীতির সুযোগ নেই। রোববার সরকারের ৩ মন্ত্রণালয়ের সাথে বৈঠক করে সার্বিক সমস্যা নিয়ে আলোচনা করা হবে।জাতীয় প্রেসক্লাবে বৈঠক শেষে এসব তথ্য জানান ঢাকা সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান।

এ সময় আরও বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের চেয়ারম্যান রেজোয়ানুল হক।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা কর্মচারি কৃতৃর্ক সাংবাদিক রোজিনা ইসলামের হেনস্থা আর মিথ্যা মামলার প্রতিবাদে পঞ্চম দিনেও আন্দোলন-প্রতিবাদ করেন বিক্ষুব্ধ সংবাদকর্মীরা।

রৌমারীতে পদক্ষেপ সংস্থার বিরুদ্ধে অর্থ আদায়ের অভিযোগ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি সংস্থার নীতিমালাকে উপেক্ষা করে ভিটা উচু করণ ও নি¤œমানের সামগ্রী দিয়ে টয়লেট নির্মাণ ও অর্থ হাতিয়ে নেওয়ার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x