লুকাকুর জায়গায় লেভানডফস্কিকে চায় চেলসি

সবে শেষ হয়েছে ২০২১-২০২২ ক্লাব মৌসুম। জাতীয় দলের ব্যস্ত সূচিও শেষ হয়ে গেছে। কিন্তু বসে নেই ক্লাব কতৃপক্ষরা। নিজেদের দলে শক্তি বাড়ানোর জন্য বিভিন্ন নামিদামী খেলোয়াড় কিনতে নেমে পড়েছে ক্লাব মালিকরা। খেলোয়াড় কেনার পাশাপাশি কিছু খেলোয়াড়ও ছেড়ে দেয় তারা। চেলসি চাচ্ছে বেলজিয়াম ফরোয়ার্ড রোমেলো লুকাকুর জায়গায় পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভানডফস্কিকে নিয়ে আসতে!

 

গত মৌসুমে ১১৫ মিলিয়ন ইউরোতে ইন্টার মিলান থেকে চেলসিতে আসেন লুকাকু। এর আগেও একবার ক্লাবটিতে খেলেছিলেন তিনি। তাই চুক্তিটি ছিল নিজ বাড়িতে ফেরার মতো। কিন্তু ব্লুজ শিবিরে প্রত্যাবর্তন খুব একটা সুখকর হয়নি তার। প্রিমিয়ার লিগে ২৬ ম্যাচ খেলে করেন মাত্র ৮ গোল। এমন পারফরম্যান্সে লুকাকু নিজে যেমন সন্তুষ্ট নয়, তেমনি খুশি হতে পারেননি চেলসি কোচ টমাস টুখেল। লুকাকু নিজেই এখন চেলসি ছাড়তে চান। ফিরে যেতে চান আবারও ইন্টার মিলানে।

 

এদিকে গুঞ্জন রয়েছে, লুকাকুর বিকল্প হিসেবে বায়ার্ন মিউনিখের পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভানডফস্কিকে আনতে চাচ্ছে চেলসি। কিন্তু এটা চাইলেই সম্ভব নয়। কিছু জটিলতা রয়েছে। উত্তর লন্ডনের ক্লাবটি চাচ্ছে আগে লুকাকুর সঙ্গে ইন্টারের একটা চুক্তি হয়ে যাক, তাহলেই লেভানডফস্কির দিকে হাত বাড়ানো যাবে। অন্যদিকে, ইতালিয়ান জয়ান্টরা চাচ্ছে, বেলজিয়াম তারকাকে লোনে নিতে। পরবর্তীতে অবস্থা বুঝে স্থায়ী করা হবে। এখানেই জটিলতা।

 

আবার, বায়ার্ন মিউনিখের সঙ্গে চুক্তির এখনো এক বছর বাকি রবার্ট লেভানডফস্কির। কিন্তু তিনি সেখানে আর থাকতে চাচ্ছেন না। ক্লাব কর্তৃপক্ষকে সরাসরি জানিয়েও দিয়েছেন। একই সঙ্গে বার্সেলোনায় যাওয়ার ইচ্ছের কথা জানান। বার্সাও আগামী মৌসুমের জন্য তাকে পেতে আগ্রহী।

 

বিশেষ করে কোচ জাভি হার্নান্দেজ শক্তিশালী দল গঠন করতে চাচ্ছেন। তার পছন্দের তালিকায় রয়েছেন এই তারকা। তবে এখানে বাধা হয়ে দাঁড়িয়েছে লা লিগার আর্থিক নীতিমালা। ৪০ মিলিয়ন ইউরোর বেশি দেওয়া সম্ভব হচ্ছে না। আর বায়ার্ন চাচ্ছে আরও বেশি পরিমাণ অর্থ। বার্সার বর্তমান যে আর্থিক দূর্দশা চলছে, এর বেশি খরচ করা কি আদৌ সম্ভব। এই সুযোগটিই এখন নিতে পারে চেলসি!

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x