শারদীয় দুর্গৎসবে পূজা মন্ডপ গুলোতে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবররস্থা নেওয়া হবেঃ ত্রাণ প্রতিমন্ত্রী

 দুর্গৎসবে পূজা মন্ডপ গুলোতে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। সোমবার সকালে সাভার উপজেলা পরিষদের হলরুমে স্থানীয় প্রশাসন ও হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময়কালে একথা বলেন তিনি।দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান আরও বলেন, সাভারে এবার ১৭৫টি পূজা মন্ডপে শারদীয় উৎসব অনুষ্ঠিত হবে। প্রত্যেকটি পূজা মন্ডপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ৫০০ কেজি করে চাল বরাদ্দ দেওয়া হয়েছে। শারদীয় ঊৎসবকে কেন্দ্র করে কেউ নিরাপত্তা বিঘœ করার চেষ্টা করলে কোন ছাড় দেওয়া হবে না বলেও জানান তিনি।মতবিনিময় সভায় সাভার উপজেলা নির্বাহী অফসিার (ইউএনও) শামীম আরা নীপা, উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবসহ আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা ও পূজা উদযাপন কমিটির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।এসময় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নানা বিষয়ে আলোচনা ও বিভিন্ন বিষয় তুলে ধরেন তারা।

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x