শাহরুখ রক্তমাংসের নয়, এটা তার মোমের মূর্তি

পাঠান’ সিনেমা দিয়ে ফের ভারত কাঁপিয়ে দিয়েছেন শাহরুখ খান। চার বছর পর সিনেমায় ফেরা শাহরুখে মুগ্ধ ভারতবাসী। এর মধ্যেই শাহরুখের দেখা মিলল পশ্চিমবঙ্গের আসানসোলে। হাতের কাছে শাহরুখকে পেয়ে সেলফি তোলার হিড়িক পড়েছে। তবে এই শাহরুখ রক্তমাংসের নয়, এটা তার মোমের মূর্তি।

চুলে পনিটেল, চোখে রোদচশমা, সাদা শার্ট, টাইট জিন্স পরে দাঁড়িয়ে রয়েছেন শাহরুখ। একেবারে ‘ঝুমে জো পাঠান’ গানের সেই লুকে হাজির বলিউড বাদশাহ। তবে সবটাই মোমের তৈরি। কেউ ছুঁয়ে দেখছেন শাহরুখের মূর্তি, কারও চোখে বিস্ময়, কেউ কেউ ব্যস্ত সেলফি তুলতে। শাহরুখের মূর্তিটি তৈরি করেছেন আসানসোলের ভাস্কর্যশিল্পী সুশান্ত রায়। যার একটি রাখা হয়েছে ওয়াক্স মিউজিয়ামে।

সুশান্ত রায় জানান, তার জাদুঘরে একটি রেজিস্টার রয়েছে, যেখানে জাদুঘরে আসা দর্শক তাঁদের পছন্দের কথা লিখে যান। সেখানেই তারা জানান, কোন তারকাকে দেখতে চান। শিল্পী জানান, অনেকেই শাখরুখ খানের মূর্তি তৈরির দাবি জানিয়েছিলেন। তিনি বললেন, ‘আমি যে প্রতিমাটা নির্মাণ করেছি, সেটি সম্পূর্ণ মোমের তৈরি। কাপড়গুলি আমার মেয়ে স্নেহা তৈরি করেছে।

শক্তিশালী ঘূর্ণিঝড়ের রূপ নিয়েছে যেখানে আঘাত হানার সম্ভাবনা

আরব সাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘বিপর্যয়’ অতিপ্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়েছে। ভারতের আবহাওয়া দপ্তর বৃহস্পতিবার জানিয়েছে, এটি পরবর্তী ৪৮ ঘণ্টার মধ্যে ধীরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x