শিল্পপতি আইয়ুব আলী ফাহিমের সাথে এরোম্যাটিক ইনোভেশন কোম্পানির চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ

লতা হারবাল (বিডি) লিমিটেড কোম্পানির চেয়ারম্যান শিল্পপতি জনাব আইয়ুব আলী ফাহিমের সা্থে শনিবার (১১ ই জুন) সন্ধ্যা ৭.৩০ ঘটিকায় আমেরিকান প্রবাসী শিল্পপতি, অরফেস লিমিটেড এনজি (ইউএসএ) ও এরোম্যাটিক ইনোভেশন কোম্পানির চেয়ারম্যান এবং সিও গোলাম ফারুক ভুঁইয়া সৌজন্য সাক্ষাত করেন।

 

আজ শনিবার (১১ ই জুন) সন্ধ্যা ৭.৩০ ঘটিকায় লতা হারবাল লিমিটেড গাজীপুরের এর ফ্যাক্টরি সংলগ্ন অফিসে এই সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।

 

অত্যন্ত সৌহার্দপূর্ণ পরিবেশে লতা হারবাল (বিডি) লিমিটেড এর চেয়ারম্যান আইয়ুব আলী ফাহিম আমেরিকান ব্যবসায়ী গোলাম ফারুক ভুঁইয়া কে বাংলাদেশের শিল্পায়ন সম্পর্কে ধারনা দেন এবং শিল্পক্ষেত্রে বর্তমান শিল্পবান্ধব সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরেন।

 

তিনি বলেন বিগত, ১ দশকে শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশের শিল্পক্ষেত্রে ব্যপক অগ্রগতি লাভ করেছে। বর্তমানে বাংলাদেশের শিল্পক্ষেত্র বিদেশি বিনিয়োগকারীদের জন্য অত্যন্ত লাভজনক ক্ষেত্র বলে মন্তব্য করেন। তিনি গোলাম ফারুক ভুঁইয়ার মাধ্যমে বিদেশি বিনিয়োগকারীদের আমাদের দেশীয় শিল্পক্ষেত্রে আরও বিনিয়োগের আহ্বান জানান।

 

গোলাম ফারুক ভুঁইয়া দেশের আগ্রগতিতে শিল্প প্রতিষ্ঠানের মাধ্যমে জনাব আইয়ুব আলী ফাহিম এর অবদানের কথা স্বীকার পূর্বক তার বিভিন্ন সমাজ সেবামুলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন।

 

এবং সুযোগ পেলে তিনিও দেশের শিল্পক্ষেত্র এগিয়ে নেওয়ার লক্ষ্যে কাজ করবেন বলে মন্তব্য করেন।

 

উল্লেখ্য গোলাম ফারুক ভুঁইয়ার পৈত্রিক নিবাস কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলায়। ১৯৯৭ সালে, জনাব ভূঁইয়া মার্কিন যুক্তরাষ্ট্রে অভিবাসী হন। তথ্য প্রযুক্তিতে ডিগ্রি অর্জনের পর, তিনি নেক্সটেল টেলিকমিউনিকেশন এবং পরে এটিএন্ডটি-তে কাজ করেন। এরপর থেকে তিনি শিল্পক্ষেত্রে নিজেকে সম্পৃক্ত করেন।

 

আলোচনা শেষে এরোম্যাটিক ইনোভেশন কোম্পানির চেয়ারম্যান গোলাম ফারুক ভুঁইয়া, আইয়ুব আলী ফাহিম কে তার পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক হিসেবে সৌজন্য গিফট প্রদান করেন।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x