শিশুদের জন্য বিশেষ স্মার্টওয়াচ আনলো শাওমি

কয়েক বছর থেকে স্মার্টওয়াচ নিয়ে কাজ করছে জনপ্রিয় গ্যাজেট নির্মাতা প্রতিষ্ঠান শাওমি। স্মার্টফোনে দুর্দান্ত সফলতা পাওয়ার পাশাপাশি তাদের স্মার্টওয়াচও খুব অল্প সময়েই জনপ্রিয়তা লাভ করেছে। অসংখ্য স্পোর্টস, ওয়ার্কআউট ফিচারসহ এসেছে শাওমির স্মার্টওয়াচ।

তবে সংস্থাটি এবার শিশুদের জন্য বিশেষ স্মার্টওয়াচ আনলো বাজারে। শাওমি এমআই র্যাবিট চিলড্রেন্স ফোন ওয়াচ আল্ট্রাম্যান এডিশন স্মার্টওয়াচটিতে থাকছে ১৫০ টি ওয়াচফেস। এতে থাকছে ১.৫২ ইঞ্চি স্ক্রিন, ৮ মেগাপিক্সেল/ ৫ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা, ৪জি নেটওয়ার্ক সাপোর্ট।

ব্যবহারকারী ঘড়িটির মাধ্যমে উইচ্যাট মোবাইল, কিউকিউ এর মতো সোশ্যাল মিডিয়ায় ব্যবহার করা যাবে। শিশুদের উপযোগী অসংখ্য স্পোর্টস মোড দেয়া হয়েছে ঘড়িটিতে।

এছাড়াও থাকছে ডিকশনারি অ্যাপ, শাওএআই ক্লাসমেট, নলেজ এনসাইক্লোপিডিয়া, লক এবং চাইনিজ ইংলিশ ট্রান্সলেশন করার ফিচার।

লাল, নীল এবং রূপালি এই তিনটি রঙে চীনের বাজারে শাওমি এমআই র‍্যাবিট চিলড্রেন্স ফোন ওয়াচ আল্ট্রাম্যান এডিশন স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে। সেখানে এটির দাম ধার্য করা হয়েছে ৭৯৯ ইউয়ান। বাংলাদেশি মুদ্রায় ১১ হাজার ২০০ টাকা।

১০ ডিসেম্বর ঢাকা সচল রাখতে ডিএমপি কমিশনারই ব্যবস্থা নেবেন: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘১০ ডিসেম্বর বিএনপির গণসমাবেশে নাকি লাখ লাখ লোকসমাগম হবে। ঢাকাকে নাকি তারা অচল করে দেবে।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x