শেখ মোঃ উজ্জ্বলের নামে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রকাশ

নজরুল ইসলাম

শেখ মোঃ উজ্জ্বল নামে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ পরিবেশন করছেন বলে মন্তব্য করেন সচেতন মহলে। গত ১০/০৪/২০২০ মহিলা নেত্রীর সোভা আক্তারের উপর উজ্জ্বলের লোকের হামলা নামক সংবাদ সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন। গণমাধ্যম কর্মীদের তদন্ত পর্যবেক্ষনে বলেন যে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য শেখ মোঃ উজ্জ্বললের পরিবার পরিজনদের নামে সাজানো নাটক বলে প্রতিয়মান হয়।

ঢাকা জেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ উজ্জ্বল সব বাঁধা অতিক্রম করে মানুষের ভালোবাসায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করেই চলেছেন।
দেশের সংকটাপন্ন সন্ধীক্ষনে জনগনের পাশে থেকে সহযোগিতা দিয়েই চলেছেন তিনি। শুধু গরিব মেহনতী মানুষদের নয় তিনি গোপনে মধ্যবৃত্তদের ঘরে খাবার পৌছে দিতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।
মোঃ উজ্জ্বল বলেন আশুলিয়া থানার সকল বৃত্তবানদের কে মহামারী পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে অনুরোধ করছি। আপনারা আপনাদের নিকটে অগনিত অসহায় জনতা যারা দুইবেলা দুমুঠো ভাতের জন্য উপবাসে দিন কাটাচ্ছে। দয়াকরে একটু মেহেরবানী করে তাদের দিকে হাত বাড়িয়ে দিন। মনে রাখবেন দানে ধন কমেনা।

তিনি ঢাকা জেলার সহ স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের সকল শ্রেনী পেশার মানুষের জন্য চব্বিশ ঘণ্টা খোলা রেখেছেন তার মোবাইল ফোন। দেশের এমন ভয়াবহ পরিস্থিতিতে যারা মধ্যবৃত্ত পরিবার পারছেন না কিছু কইতে আবার পারছেননা সইতে। তাহারা আমার মোবাইল ফোনে যোগাযোগ করুন আপনাদের পরিচয় গোপন রেখে সহযোগিতা করে যাবো ইনশাআল্লাহ।

আপনারা সরকারের নিদর্শনা মেনে চলুন মনে রাখবেন সময়ের চেয়ে জীবনের মুল্য অনেক বেশি।শুধু নিজের জীবন বাঁচানো নয় অন্যের জীবন বাঁচাতে নিজেকে আড়ালে রাখুন।বিনা প্রয়োজনে ঘরের বাহির হওয়া থেকে বিরত থাকুন।

নিজে সতর্কতা অবলম্বন করুন অন্যকে সহযোগিতা করুন যার যার ধর্ম অনুস্বারে প্রভুর নিকট প্রার্থনা করুন শুধু দেশ নয় গোটা বিশ্ব আজ অচল হতে চলেছেন।এমনি পরিস্থিতির মুখো মুখি হয়নি কখনো মানুষ। আজ ধনী গরীব ফকির মিসকিন সবাই প্রায় সমান হয়েগেছে।
গরীব দুখি মেহনতী মানুষের পাশে থেকে চাউল, ডাল, আলু, পিয়াজ নৃত্য প্রয়োজনীয় দ্রব্য অব্যাহত ভাবে সহযোগিতা দিয়ে যাবেন বলে জানান তিনি। দির্ঘদিন জাবত নেতাকর্মীদের সাথে সুসম্পর্ক রেখে দলের ভাবমূর্তি উজ্জল করে সুনামের সহিত দ্বায়িত্ব পালন করে চলেছেন।
রাজনীতিতে তিনি উজ্জল নক্ষত্র এটা প্রমান করেই চলেছেন। তিনি গরিব মেহনতী ও নিপীড়িত মানুষের ভালোবাসায় শিক্ত হয়েছেন। ডিজিটাল বাংলার রুপকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিকিৎসা ব্যবস্থা উন্নত করতে সকল মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষকে খুলে রাখার ঘোষনা দিয়েছেন। করোনা ভাইরাস সংক্রামিত আক্রান্তদের কে সহযোগিতা করে যাচ্ছেন বিভিন্ন ভাবে।
এক শ্রেনীর কুচক্রী মহল তার এবং তার পরিবারের নামে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে দলের ভাবমূর্তি নষ্ট করার জন্য পায়তারা করেই চলেছেন। মানুষের প্রতি তার ভালোবাসা নষ্ট করতে পাতিয়ে রাখছেন বিভিন্ন ফাঁদ। ভাগ্যের কি নির্মম পরিহাস তাদের পাতানো ফাঁদেই তারা কুপোকাঁত হয়ে মানুষের ঘৃনার পাত্র হয়ে চলেছেন।

ঢাক জেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ উজ্জ্বল হোসেন বলেন। করোনা ভাইরাস সংক্রামিত আতঙ্কিত থেকে সর্তর্কতা অবলম্বন করতে একে অপরের দুরত্ব বজায় রাখুন খাওয়ার আগে খাওয়ার পরে ও মলত্যাগ করার পরে হ্যান্ডওয়াস অথবা সাবান দিয়ে সুন্দর করে পরিস্কার পরিছন্ন থাকতে হবে একজনের নিশ্বাস ফুঁকে আরেক জনের উপর প্রভাব পড়ুক সেটা থেকে বিরত থাকতে হবে। ধুলাবালু বিশাক্ত পয়জন দূরীকরণের জন্য ম্যাক্স ব্যবহার করতে হবে। সাবধানতা অবলম্বন করতে বাড়ির বাহির হওয়া থেকে বিরত থাকতে হবে। সব মিলিয়ে মানুষের কল্যানে কাজ করতে হবে সকলকে

ধামরাইয়ে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ধামরাইয়ের ঢুলিভিটা এলাকায় বিপরীতমুখী দ্রুতগতির দুটি মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুজন। শুক্রবার ভোরে এ দুর্ঘটনা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x