শেখ হাসিনা গরিব মানুষের মুখে হাসি ফুটিয়েছেন- এমপি মোতাহার হোসেন

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধিঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন গরীব ও মেহনতী মানুষদের মুখে হাসি ফোঁটাতে চেয়েছিলেন এবং তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা আজ গরিব ও আসহায় মানুষদের মুখে হাসি ফুটিয়েছেন বলে মন্তব্য করেছেন লালমনিরহাট -১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি।

মঙ্গলবার সকালে উপজেলার টংভাঙ্গা ইউনিয়নে আইএসপিপি যত্ন প্রকল্পের আওতায় ১২১২ জন উপকারভোগী মায়ের মাঝে নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

সাংসদ বলেন জননেত্রী শেখ হাসিনা আপনাদের উপকারভোগী মায়েদের যত্নের জন্য এই অর্থের ব্যবস্থা করেছেন তাই আপনারাও শেখ হাসিনার প্রতি দৃষ্টি রাখবেন। তার কারণেই আজ আপনারা এত সুযোগ সুবিধা পাচ্ছেন।

টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিয়ার রহমান আতির সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাশেদা বেগম, সম্পাদিকা মর্জিনা বেগম, যুব মহিলা লীগের আহবায়ক শারমিন সুলতানা সাথী প্রমূখ

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x