শেরপুরে মহাসড়কের ভূমি অধিগ্রহনে ন্যায্য ক্ষতিপুরণের দাবীতে সংবাদ সম্মেলন

শাহিনঃ

ঢাকা-রংপুর মহাসড়ক ফোর লেন উন্নীতকরণ প্রকল্পে মহাসড়ক সংলগ্ন ভূমি অধিগ্রহণে ন্যায্য ক্ষতিপুরণের দাবীতে সোমবার বেলা ১১টায় বগুড়ার শেরপুরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়ছ।
শরপুর ফারলন মহাসড়ক অধিগ্রহণ ক্ষতিগ্র¯ জমির মালিক স্বার্থ সংরক্ষণ কমিটির পক্ষ থক শরপুর বাসষ্ট্যান্ড ব্যবসায়ী সমিতির হলরুম এই সংবাদ সম্মলন অনুষ্ঠিত হয়। এত লিখিত বক্তব্য রাখন কমিটির আহবায়ক সাংবাদিক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু।
তিনি তার লিখিত বক্তব্য বলন, সরকারী সিদ্ধাÍ মাতাবক ঢাকা-রংপুর মহাসড়ক প্রশস্ত করণ প্রকল্প সাসক সড়ক সংযাগ প্রকল্প-২ এর আওতায় শরপুর ভুমি অধিগ্রহণ করা হছ। কি বিশ্বস্ত সুত্র আমরা জানত পরছি বিগত ১৯৬২ সালর এমআরআর রকর্ড মুল জমির শ্রণিকরণর ভিত্তিত জমির মুল্য পরিশাধ করা হব। এটা করা হল জমির মালিকগণ ক্ষতিগ্র¯ হবন।
সংবাদ সম্মলন ২০১৭ সালর ভুমি অধিগ্রহণ আইন ও বিধি মাতাবক জমির বাস্তব শ্রণির উপর ভিত্তি কর ভূমির মালিকদর ক্ষতিপুরণ দবার দাবী জানানা হয়।
এসময় কমিটির যুগ্ম আহবায়ক আব্দুল কাদর, আলহাজ¦ শহিদুল ইসলাম শহীদ, সদস্য সচিব আলহাজ্ব মাহবুবুল আলম হিরু, সদস্য আলহাজ্ব জালাল উদ্দিন, আলহাজ্ব সলিম রজা, কামরুজ্জামান রাফু, আব্দুল মামিন প্রমুখ উপ¯িত ছিলন।

তড়িঘড়ি করে রাতেই জিম্বাবুয়েতে পাঠানো হচ্ছে এবাদত-নাঈমকে

টি-টোয়েন্টি বা ওয়ানডে, জিম্বাবুয়ে সফরে খুব একটা সাফল্য পাচ্ছে না বাংলাদেশ দল। গতকাল শুক্রবার প্রথম ওয়ানডেতে বাজেভাবে হেরেছে লাল-সবুজের দল।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x