শোক দিবসে বুকে সেফটিপিন ফুটিয়ে কালোব্যাজ ধারণ করলেন:আব্দুর রাজ্জাক

খুলনা সংবাদদাতাঃ

বুকে সেফটিপিন ফুটিয়ে কালোব্যাজ ধারণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন রূপসা উপজেলার নৈহাটী কালীবাড়ি বাজারের চা বিক্রেতা আব্দুর রাজ্জাক খান।তিনি খুলনার রূপসা উপজেলার নেহালপুর গ্রামের বাসিন্দা এবং নৈহাটী ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাতবার্ষিকীতে সকালে তিনি বুকের চামড়ায় সেফটিপিন ফুটিয়ে কালোব্যাজ ধারণ করে অনায়াসে দোকানদারি করছেন। তার এ ব্যাজ থাকবে দিনভর বলে তিনি জানিয়েছেন।

আব্দুর রাজ্জাক খান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতির জন্য অনেক ত্যাগ করেছেন। এমনকি সপরিবারে জীবনটাও উৎসর্গ করেছেন। তার প্রতি শ্রদ্ধাস্বরূপ আমার মতো একজন অতি সাধারণ মানুষের জীবন কিছুই না। দেশ ও জাতির প্রতি তার অসীম ভালোবাসার কারণে তার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা রেখে আমি এ ব্যাজ ধারণ করেছি। আজকের এই দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার স্ত্রী-সন্তানসহ সব শহীদের বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

সাহিত্যের আলো ছড়াচ্ছে বরিশাল থেকে প্রকাশিত অবেলার ডাক

অবেলার ডাক সবার জন্য সাহিত্য ম্যাগাজিন নামে একটি লিটল ম্যাগাজিন গত ২০২৩ সালের মাঝামাঝি থেকে বিভাগীয় শহর বরিশাল থেকে নিয়মিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x