সংগাইরে পুলিশ পরিচয়ে ডাকাতি নগদ টাকাসহ প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামার লুট

মিজানুর রহমান, সিংগাইর :

মানিকগঞ্জের সিংগাইরে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নগদ টাকাসহ প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে বলে অভিযোগ ক্ষতিগ্রস্থ পরিবারের। গত ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সিংগাইর পৌর এলাকার কাংশা মডেল টাউনের পূর্ব পাশে মৃত সাদেক আলীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

ভিক্টিম পরিবার সূত্রে জানা গেছে, ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বাড়ির মেইন ফটক খোলা রেখে ঐ বাড়ির গৃহিনী আশেদা বেগম ও তার দুই মেয়ে শাহেদা ও রুপা ঘরে বসে টিভি সিরিয়াল দেখতেছিল। এমন সময় পুলিশের পোশাক পরিহিত একজন এবং সিভিলে ২ জন ঘরে ঢুকে ইয়াবা বিক্রির অভিযোগ তুলে ঘর তল্লাসি চালাতে থাকে।

এক পর্যায়ে পরিবারের লোকজনের জিজ্ঞাসাবাদে নিজেদের ডাকাত বলে পরিচয় দেবার পর রুপা নামের গৃহিনীর কন্যাকে মাথায় আঘাত করার পর সবাইকে জিম্মি করে নগদ ১ লাখ আশি হাজার টাকা, লক্ষাধিক টাকার স্বর্ণেও গহনা এবং ৩ টি দামি মুঠোফোন নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে ভিক্টিমদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলেও ডাকাত দলের কারও খোঁজ মেলেনি।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রকিবুজ্জমান বলেন, পুলিশের পোশাক পড়ে এখানে প্রতারণা করা হয়েছে। ওসি আরো বলেন, ঘটনার দিন রাতেই ভিক্টিম পরিবারের দেয়া তথ্যের ভিত্তিতে ডাকাতির ঘটনায় একজনকে আটক করা হয়েছে। আশেদা বেগম এ ঘটনায় বাদি হয়ে মামলা দায়ের করেছেন

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x