সংবাদ সম্মেলনে করে ব্যবসা ছাড়ার প্রতিশ্রুতি দেয়ার পর আবারো ইয়াবাসহ গ্রেপ্তার

সংবাদ সম্মেলনে মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফেরার প্রতিশ্র“তি দেবার পর আবারো ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছে বগুড়ার শেরপুর শহরের উত্তর সাহাপাড়ার হালিমা খাতুন (৪৫)।
বৃহস্পতিবার বিকালে তার নিজ বাড়ি থেকে ১২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ তাকে গ্রেপ্তার করেছে বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। ডিবি পুলিশের এসআই বরকতউল্লাহর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এ সময় গজারিয়া গ্রামের ইমদাদুল হক এর ছেলে মিল্টন মাহমুদ (৩২) কেও গ্রেপ্তার করা হয়।
এলাকাবাসী জানান, হালিমা খাতুন উত্তরসাহাপাড়ার নজরুল ইসলাম নজু মিয়ার স্ত্রী। সে দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। বছর খানেক পুর্বে সে স্থানীয় প্রেসকাবে মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফেরার প্রতিশ্র“তি দিয়ে সংবাদ সম্মেলনও করেছিল। এরপর এলাকাবাসী মনে করেছিল সে স্বাভাবিক জীবনে ফিরেছে। কিন্তু বৃহস্পতিবার ডিবি পুলিশের হাতে সে আবারো ধরা পড়ায় এলাকাবাসী বিস্মিত হয়েছে।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর জানান, হালিমার বিরুদ্ধে ডিবি পুলিশ ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে। তার বিরুদ্ধে ইতিপুর্বেও একাধিক মামলা মামলা বিচারধীন রয়েছে।

 

আ.খবর/ শাহিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *