সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন হাবিব হাসান

সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন হাবিব হাসান

শপথ নিলেন নবনির্বাচিত সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী  একাদশ জাতীয় সংসদের ঢাকা-১৮ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসানকে শপথবাক্য পাঠ করান। মঙ্গলবার (২৪ নভেম্বর) জাতীয় সংসদ ভবনের শপথ কক্ষে এই অনুষ্ঠান হয়।সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান শপথগ্রহণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। শপথ অনুষ্ঠানে ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী ও হুইপ ইকবালুর রহিম উপস্থিত ছিলেন।

শপথগ্রহণ শেষে মোহাম্মদ হাবিব হাসান এমপি রীতি অনুযায়ী শপথ বইয়ে স্বাক্ষর করেন।উল্লেখ্য, ৯ জুলাই ২০২০ তারিখে ১৯১ (ঢাকা-১৮) আসনের সংসদ সদস্য সাহারা খাতুনের মৃত্যুজনিত কারণে ১২ নভেম্বর ২০২০ তারিখে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। উপনির্বাচনে ৭৫ হাজার ৮২০ ভোট পেয়ে জয়ী হন নৌকার প্রার্থী মোহাম্মদ হাবিব হাসান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন পান পাঁচ হাজার ৩৬৯ ভোট।

রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা -২০২৪ খিস্টাব্দের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১৮এপ্রিল) সকালে কেন্দ্রীয় স্কুল মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x