সংসার নিয়ে মুখ খুললেন ওমর সানী

মৌসুমীর সঙ্গে সুখের সংসারে ভাঙনের অভিযোগ তুলে অভিনেতা জায়েদ খানের সাথে রীতিমতো হাতাহাতি পর্যায়ে গিয়েছেন চলচিত্র জগতের একসময়ের জনপ্রিয় নায়ক ওমর সানী।

এই বিষয়ে বিচার দাবি করে জায়েদের বিরুদ্ধে অভিযোগ এনে তা বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জমাও দিয়েছেন এই অভিনেতা। এদিকে, সানীর এই দাবি নিয়ে উল্টো কথা বলছেন তার স্ত্রী ও চিত্রনায়কা মৌসুমী। গণমাধ্যমে পাঠানো অডিও বার্তায় মৌসুমী বলেন, ‘আমার প্রসঙ্গটা অহেতুক টানা হয়েছে।

জায়েদের সঙ্গে একজন শিল্পী যে সম্পর্ক, তা-ই আছে। আমি জায়েদকে অনেক স্নেহ করি, ও আমাকে যথেষ্ট সম্মান করে। আমাদের মধ্যে যতটুকু কাজের সম্পর্ক, সেটা খুবই ভালো একটা সম্পর্ক। আমাকে অসম্মান করার কোনও প্রশ্নই ওঠে না।’

মৌসুমীর এমন বক্তব্যের পর আরেকটি গণমাধ্যমকে দেয়া এক অডিও বার্তায় কথা বলেছেন ওমর সানীও। যেখানে মৌসুমীর সাথে নিজের দূরত্বের কথাও স্বীকার করেন তিনি। ওই অডিও বার্তায় সানী বলেন, ‘আমি যা বলেছি, আমি স্পষ্ট করেই বলেছি।

আমি অনেক শ্রদ্ধা রেখেই কথা বলতে চাই। কারণ আমার পরিবারের প্রতি, মৌসুমীর প্রতি, ছেলে-মেয়ের প্রতি আমার প্রচণ্ড রকমের শ্রদ্ধা আছে। আর সে (মৌসুমী) যা বলেছে, কি ভেবে বলেছে, আমি জানিনা। তবে এই বিষয়টা নিয়ে কিছুদিন যাবত একটু দূরত্ব তো চলছিলোই।

আপনারা ভালো করেই জানবেন, আমাদের ফোন রেকর্ড অনুযায়ী, তার (মৌসুমী) সাথে আমার ফোনেও কোনো কথাবার্তা হচ্ছিলো না। তাই আমি তার (মৌসুমী) ব্যাপারে কোনো খারাপ কথা, মন্দ কথা কিছুই বলবো না। কারণ সে এখনও আমার স্ত্রী এবং আমার সন্তানের মা।

আমি শেষে একটাই শুধু কথা বলতে চাই, আমি কি বলেছি না বলেছি জায়েদ খান যে ডিস্টার্ব করে-এর যথেষ্ট প্রমাণ আমার কাছে আমার ছেলে ফারদিনের কাছে আছে। ফারদিন বলুক আর ফাইজা (মেয়ে) বলুক। আমার ছেলে-মেয়েরা বলুক, আমি আর এই বিষয়গুলো নিয়ে কথা বলতে চাইনা।’

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x