সাংবাদিকনেতা সূর্য-র সুস্থতা কামনা ও এসএটিভির কর্মীদের বেতন পরিশোধে বিডিএসএফের আহবাণ

ডেস্ক নিউজ:

এসএটিভির সামনে উক্ত চ্যানেলে কর্মরত সাংবাদিকদের বেতন ভাতা পরিশোদের দাবীতে অামরণ অনশন চলাকালিন অবস্থায় অসুস্থ হয়ে পড়েছেন ডিইউজের একাংশের সভাপতি আবু জাফর সূর্য। রাত সাড়ে ১১টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে বাড্ডা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
তার দ্রূত সুস্থতা কামনায় এবং অনশনকারীদের ন্যায্য পাওনা মিটিয়ে দেয়ার দাবি জানিয়েছেন বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন বিডিএসএফ।
শুক্রবার রাত সাড়ে ১২টা দিকে গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন বিডিএসএফ এর কেন্দ্রীয় সভাপতি মাইনুল ইসলাম ও সাধারণ সম্পাদক মাসুদ রানা লিখিত এক যৌথ বিবৃতিতে জানান, দেশে বর্তমানে মিডিয়া গুলোতে গণমাধ্যাম কর্মীদের বেতন ভাতা বন্ধ করে দিয়ে যে নৈরাজ্য সৃষ্টি করা হয়েছে তা একজন সুস্থ্য স্বাভাবিক মানুষের পক্ষে মেনে নেয়া সম্ভব নয় ।
মিডিয়া মালিকদের আমরা জানিয়ে দিতে চাই যাদের ঘামে শ্রমে আপনার প্রতিষ্টানটি আজ ভিত গড়েছে তা ঐ সাংবাদিক বা গণমাধ্যমকর্মীর অবদান আর তাই তার পাওনা যথা সময় পরিশোধ করে তাকে সহয়তা করুন। মনে রাখবেন অত্যাচার জুলুমবাজ রা ইতিহাসে নিকৃষ্টচারী হিসেবে নিজেদের স্থান করে নিয়েছে আশাকরি আপনার সে কাতারে যাবেন না। আপনারা সরকারের কাছ থেকে সুবিধা নিচ্ছেন। সাংবাদিকদের পাওনাদি মিটিয়ে দিয়ে আপনি আপনার দায়িত্ব পালন করুন। আর যুক্তিযুক্ত অান্দোলন কে আমরা সমর্থন করি, সালাম জানাই। আমরা বিশ্বাস করি সন্ত্রাসী অাক্রমন করে গুন্ডবাহিনী লেলিয়ে দিয়ে যুক্তিগত আমাদের রুজিরোজগারের আন্দোলন কে প্রতিহত করা যাবে না। অামরা অান্দোলনকারিদের প্রতি পূণ্য সমর্থন জানিয়ে বলতে চাই আপনা আপনাদের আন্দোন চালিয়ে যান আমরা আপনাদের পাশে আছি। এছাড়াও সাংবাদিকনেতা আবু জাফর সূর্য ভাই সাধুবাদ জানাই এবং মহান সৃষ্টিকর্তার নিকট তার দ্রূত সুস্থতা কামনা করছি।
পরিশেষে আমরা বিষয়টি আশু সমাধানের জন্য সরকার বাহাদুর তথা মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি অার্কষণ করছি।

বগুড়ার শেরপুরে পৌর আওয়ামী লীগের নেতা মর্তুজা কাওসার অভি কে কুপিয়ে হত্যা

শাহীন, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ 'শেরপুরে পৌর আওয়ামী লীগের নেতা মর্তুজা কাওসার অভি নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ২৮...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x