সাঘাটায় ফজলে রাব্বী ফাউন্ডেশন এন্ড রিসার্চ সেন্টারের উদ্দ্যেগে কম্বল বিতরণ

 রুবেল  আকান্দ সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধিঃ

শীত ধনী গরিব মানে না সবার জন্য একই সমান তবে হতদরিদ্র পরিবার শীতবস্ত্র কিনতে পারে না বলেই সরকার তাদের শীত নিবারণে পযার্য়ক্রমে যে পরিমাণ শীত বস্ত্র বরাদ্দ দিয়েছে তা উপজেলা প্রশাসন ও ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে বিতরণ করছে।

এ ছাড়াও আমি ব্যক্তিগত ভাবে শীত বস্ত্র বিতরণ অব্যাহত রেখেছি। মহামারি করোনা ভাইরাস এ বালা থেকে রক্ষার জন্য উপস্থিত জনগণকে আল্লাহ্র নিকট প্রার্থনা করার আহ্বান জানান।

গতকাল ফজলে রাব্বী ফাউন্ডেশন এন্ড রিসার্চ সেন্টারের উদ্দেগ্যে উদয়ন স্বাবলম্বী সংস্থায় কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। এর পূর্বে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে কচুয়াহাট কৃষি মার্কেটের জন্য নির্ধারিত ৪র্থ তলা ফাউন্ডেশন বিশিষ্ট ২য় তলা ভবন নিমার্ণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি।

এ সময় গাইবান্ধা নির্বাহী প্রকৌশলী আহসান হাবিব, সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন জাহাঙ্গীর, নির্বাহী প্রকৌশলী ছাবিউল ইসলাম, প্রকল্ব বাস্তবায়ন কর্মকর্তা মিঠুন কুন্ডু, সাঘাটা থানা অফিসার ইনচার্জ বেলাল হোসেন, প্রবাসী ফ্লাট এগ্রো লিঃ ম্যানেজিং ডিরেক্টর এস এম মশিউর রহমান, সালেক সোলার পাওয়ার লিঃ এমডি সালেহ্ উদ্দিন, উদয়ন স্বাবলম্বী নির্বাহী পরিচালক শাহাদাত হোসেন, আওয়ামীলীগ নেতা ফরহাদ, সংশ্লিষ্ট কাজের ঠিকাদার আমিনুর রহমান, ছাত্রলীগ নেতা জাকিরুল করিম হিরন, মাসুদুজ্জামান মাসুদ উপস্থিত ছিলেন।

তড়িঘড়ি করে রাতেই জিম্বাবুয়েতে পাঠানো হচ্ছে এবাদত-নাঈমকে

টি-টোয়েন্টি বা ওয়ানডে, জিম্বাবুয়ে সফরে খুব একটা সাফল্য পাচ্ছে না বাংলাদেশ দল। গতকাল শুক্রবার প্রথম ওয়ানডেতে বাজেভাবে হেরেছে লাল-সবুজের দল।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x