সাঘাটায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালিত

স্বাধীনতার স্থপতী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী পালন উপলক্ষে গাইবান্ধার সাঘাটা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে ইউএনও সরদার মোস্তফা শাহিনের সভাপতিত্বে আলোচনা সভা, রচনা ও চিত্রাঅঙ্কন প্রতিযোগিতা এবং কুইজ প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এর আগে উপজেলা প্রশাসন, আওয়ামীলী, কৃষকলীগ ও আওয়ামীলীগ সহযোগী সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডেপুটি স্পিকারের কন্যা ফারজানা রাব্বী বুবলী। অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন সাঘাটা থানা অফিসার ইনর্চাজ মতিউর রহমান, উপজেলা যুব উন্নয়ন অফিসার আবু বকর সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হায়দার আলী, বীর মুক্তিযোদ্ধা নাজমুল হুদা দুদু, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বোনারপাড়া ইউপি চেয়ারম্যান নাছিরুল আলম স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার প্রমুখ।

আলোচনা শেষে উপজেলা যুবউন্নয়ন অধিদপ্তের আয়োজনে যুবকদের মাঝে চেক বিতরন এবং কুইজ ও চিত্রাঅঙ্কন বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরন করা হয়। মোনাজাত পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা মতিউর রহমান ।

পুঁজিবাজারে ক্রেতাশূন্য ১৬৮ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬৮ কোম্পানির শেয়ার কেনার প্রতি আগ্রহ হারিয়েছেন বিনিয়োগকারীদের। বুধবার (২৮ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x