সাঘাটায় ভূমিহীন ও গৃহহীনদের ঘর নির্মান কাজ সম্পন্ন প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপক্ষায়-ইউএনও 

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধিঃ

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর অঙ্গীকার ও জাতীয় সংসদে ডেপুটি স্পিকার এ্যাডঃ ফজলে রাব্বী মিয়া এমপি’র প্রচেষ্টায় ভূমিহীন ও গৃহহীন প্রকল্পের আওতায় গাইবান্ধা’র সাঘাটা উপজেলায় ৮০টি ঘর বরাদ্দের  মধ্যে ৪০টি  ঘর ভূমিহীন ও গৃহহীন নির্মান কাজ সম্পন্ন।

বাকি ৪০টি ঘরের কাজ সুষ্ট ভাবে দ্রুত গতিতে এগিয়ে চলছে। সাঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ভারপ্রাপ্ত তুহিন হোসেন জানান, ইতিমধ্যেই মাটি ভরাট এবং ৪০টি ঘরের  কাজ সম্পন্ন হয়েছে এবং অতি শিঘ্রই উপজেলার বাকি ৪০টি ভূমিহীন ও গৃহহীন প্রকল্পের নির্মান কাজ শেষ হবে।

এখন শুধু মাত্র প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায়। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা  মিঠুন কুন্ডু জানান এই প্রকল্পের মাধ্যমে অসহায়, দুস্থ, হত দরিদ্র পরিবারদের দীর্ঘদিনের দুঃখ দূরদশা মোচন হবে।

এ ব্যপারে কামালেরপাড়া ইউপি চেয়ারম্যান শাহিনুর ইসলাম সাজু জানান প্রধানমন্ত্রীর এ পরিকল্পনায় সাধারণ অসহায় মানুষের মধ্যে সস্তি ফিরে এসেছে।

তবে এই প্রকল্পের মাধ্যমে আরও বেশি সংখ্যক ঘর বরাদ্দ দিলে সারা দেশের অসহায় মানুষ গুলো উপকৃত হবে।

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x