সাভারের আনন্দপুর এলাকায় অভিযান চালিয়ে অপহৃত যুবক উদ্ধার আটক(

সাভার ও ধামরাইয়ে এক নারীসহ অপহৃত দুই জনকে উদ্ধার করেছে র‌্যাব ও পুলিশ। সেই সাথে চারজন কুখ্যাত অপহরণকারীকে আটক করা হয়েছে।
আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা জানায় গত,৯ অক্টম্বর মানিকগঞ্জ এর হরিরামপুর এলাকার হাছেন মিয়ার ছেলে হৃদয় মিয়া (১৮) ব্যক্তিগত কাজে সাভারে আসেন। পরে তাকে অপহরণকারীরা কৌশলে সাভার থেকে অপহরণ করে তার বাবার মুঠোফোনে ত্রিশ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন।

সময়মত টাকা না দিলে বাবা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যের জানালে অপহৃত যুবককে হত্যা করে লাশ গুম করার হুমকি দেন তারা। পরে অপহৃত ওই যুবকের বাবা অপহরণের বিষয়টি সাভার র‌্যাব ৪ কে জানালে ওই যুবককে উদ্ধার করতে মাঠে নামে। পরে আজ ভোর রাতে উন্নত প্রযুক্তি ব্যবহার করে র‌্যাব ৪ এর কোম্পানী কমান্ডার জমির উদ্দীন আহমেদ সাভারের আনন্দপুর সিটিলেন এলাকায় অভিযান চালিয়ে অপহৃত যুবক হৃদয় মিয়াকে উদ্ধার করে।

সেই সাথে কুখ্যাত তিন অপহরণকারী মুসা কাজী (১৯),জাহিদ হাসান (১৮),আশিক হোসেনকে (১৮) আটক করা হয়। এসময় তাদের কাজ থেকে অপহরণের কাজে ব্যবহৃত তিনটি মোবাইল ফোনও উদ্ধার করা হয়।

অন্যদিকে অপহরণের ১১ দিন পরে ঢাকার ধামরাই থেকে এক নারী গার্মেন্টস শ্রমিককে উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে অপহরণকারী ব্যক্তি জামাল উদ্দিনকে (৩০) আটক করা হয়েছে।

এদিকে ঢাকার গাবতলী এলাকা থেকে ৯৪০ বোতল ফেন্সিডিলসহ রুবেল প্রামানিককে (৩০) আটক করেছে র‌্যাব ৪।
আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্রিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

কপাল খুলেছে বর্ডার হাটের ক্রেতা বিক্রেতাদের

 কুড়িগ্রাম সংবাদদাতাঃ দীর্ঘ তিন বছর পর আজ খুলে দিয়েছে ভারত-বাংলা বর্ডার হাট। মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর জন্য দীর্ঘদিন বন্ধ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]om

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x