সাভারে এক নারীকে ধর্ষণের অভিযোগে আটক

সাভার প্রতিনিধি:

সাভারে এক নারীকে ধর্ষণের অভিযোগে ইতালী ফেরত প্রবাসী সাদিকুর রহমান সেলিমকে (৪৫) আটক করেছে পুলিশ।সোমবার দুপুরে সাভারের ওয়াপদারোড এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।পুলিশ বলছে,গত আট মাস আগে সাভারের ওয়াপদারোড এলাকার ইতালী ফেরত প্রবাসী সাদিকুর রহমান সেলিমের সাথে পরিচয় হয় (২২) এক নারীর।

পরে ওই নারীকে পার্লারে চাকুরী দেওয়ার কথা বলে প্রতিনিয়ত নিজের বাড়িতে নিয়ে ধর্ষণ করেন ইতালী ফেরত প্রবাসী সাদিকুর রহমান সেলিম। পরে ধর্ষণের ভিডিও ধারণ করে ইতালী ফেরত প্রবাসী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে মানুষিক ভাবে নির্যাতনও চালায় পরে।

আজ সকালে ভুক্তভোগী নারী ওই ইতালী ফেরত প্রবাসীকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করলে পুলিশ দুপুরে নিজ বাড়ি থেকে ধর্ষণকারী ব্যক্তিকে আটক করে। এছাড়া ধর্ষণের শিকার নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে। এছাড়া ধর্ষণকারী ব্যক্তিকে আজ দুপুরে রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করেছে পুলিশ। আটক ধর্ষণকারী ব্যক্তি সাভারের ওয়াপদারোড এলাকার মৃত মজিবর রহমানের ছেলে।

এবিষয়ে সাভার মডেল থানার এস আই (উপ-পরিদর্শক) নাজিউর রহমান বলেন,আটক ধর্ষণকারীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *