সাভারে গত ২৪ ঘণ্টায় আরও আটজন করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত

 সাভারে গত ২৪ ঘণ্টায় আরও আটজনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে সাভারে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪৩ জনে। নতুন আক্রান্তদের মধ্যে সাভার থানা রোডের বেসরকারি প্রাইম হাসপাতালের এক চিকিৎসক ও দুই কর্মকর্তা এবং রাজধানীর এলিফ্যান্ট রোডের বেসরকারি একটি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও তাঁর দুই শিশুপুত্র রয়েছে।সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, করোনাভাইরাস শনাক্তকরণের জন্য গতকাল শুক্রবার ১৭ জনের নমুনা সংগ্রহ করে সাভারের প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের (বিএলআরআই) ল্যাবে পাঠানো হয়েছিল। পরীক্ষা করে আজ শনিবার আটজনের করোনা ‘পজিটিভ’ প্রতিবেদন পাওয়া যায়।করোনায় আক্রান্ত বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা বলেন, এক সপ্তাহ ধরে তাঁর প্রচণ্ড জ্বরে ছিল। জ্বর কমলেও এর সঙ্গে যুক্ত হয়েছে শ্বাসকষ্ট ও কাশি। তবে তাঁর দুই ছেলের কোনো উপসর্গ নেই।সাভারে গত ২৪ ঘণ্টায় আরও আটজনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে সাভারে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪৩ জনে।নতুন আক্রান্তদের মধ্যে সাভার থানা রোডের বেসরকারি প্রাইম হাসপাতালের এক চিকিৎসক ও দুই কর্মকর্তা এবং রাজধানীর এলিফ্যান্ট রোডের বেসরকারি একটি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও তাঁর দুই শিশুপুত্র রয়েছে।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, করোনাভাইরাস শনাক্তকরণের জন্য গতকাল শুক্রবার ১৭ জনের নমুনা সংগ্রহ করে সাভারের প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের (বিএলআরআই) ল্যাবে পাঠানো হয়েছিল। পরীক্ষা করে আজ শনিবার আটজনের করোনা ‘পজিটিভ’ প্রতিবেদন পাওয়া যায়।করোনায় আক্রান্ত বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা বলেন, এক সপ্তাহ ধরে তাঁর প্রচণ্ড জ্বরে ছিল। জ্বর কমলেও এর সঙ্গে যুক্ত হয়েছে শ্বাসকষ্ট ও কাশি। তবে তাঁর দুই ছেলের কোনো উপসর্গ নেই।এদিকে করোনাভাইরাসে আক্রান্ত বেসরকারি হাসপাতালের এক কর্মকর্তা বলেন, তাদের হাসপাতালের আক্রান্ত চিকিৎসক গত এক মাস ধরে বাসাতেই ছিলেন। তাঁর স্বামীও একজন চিকিৎসক। কিন্তু তিনি আক্রান্ত হননি।সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সায়েমুল হুদা বলেন, সাভারে করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে। এ অবস্থায় মানুষজন সচেতন না হলে সংক্রমণ আরও বাড়বে।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x