সাভারে বিরুলিয়া ইউপির জনপ্রিয় সদস্য মনির মেম্বারের নিজ অর্থায়নে রাস্তা মেরামত

ষ্টাফ রিপোর্টার :

সাভারের বিরুলিয়া ইউপির জনপ্রিয় সদস্য মনির মেম্বার তার নিজ অর্থায়নে করেছেন রাস্তা মেরামত ।গত মঙ্গলবার তিনি আকরাইন-সাদুল্লাপুর সড়কের বাগ্নীবাড়ি এলাকার আশেক আলীর মার্কেট হতে ঈদগাহ মাঠ পর্যন্ত প্রায় আধা কিঃ মিঃ ভঙ্গুর বেহাল রাস্তা মেরামত কাজ করেন দিনব্যাপী ।

মনির মেম্বার বাগ্নীবাড়ি ফকির পাড়া মহল্লার সাবেক জনপ্রিয় মেম্বার ও বিরুলিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল হক এর সুযোগ্য উত্তরসূরি সন্তান ।

তার নিজ এরাকায় রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা । জনগণের দুঃখে সুখে সব সময় পাশে থেকে সেবার ব্রত নিয়ে এগিয়ে চলা এই মেম্বারকে অনেকেই আগামীতে চেয়ারম্যান পদে দেখতেও ব্যাপক আগ্রহ প্রকাশ করেন ।

জনগন মনে করেন বিরুলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান মাহদুল হাসান আলালের মৃত্যুতে যে শূন্যতা তৈরি হয়েছে তা অনেকাংশে কেটে যাবে এই মনির মেম্বারের বদৌলতে ।গরিব দুখিদের বিপদের সহায়তাকারী হিসেবে ও দানবীর হিসেবে রয়েছে তার ভূয়সী প্রশংসা ।

করোনার প্রথম ছোবলের দিকেও তিনি নিজ অর্থায়নে বহু ত্রাণ সামগ্রী বিতরণ করেন । প্রতি বছরের দুটি ঈদকে কেন্দ্র করে নিজ বাড়িতে বিলিয়ে থাকেন যাকাতের কাপড়, নগদ অর্থসহ বিভিন্ন ঈদের খাদ্য সামগ্রী । তার মহৎ কর্মকান্ডই তাকে জনপ্রিয়তার সুউচ্চ শিখরে নিয়ে গেছে ।

এলাকাবাসিও চাচ্ছেন আগামীতে তাদের জনপ্রতিনিধিত্ব ভার হাতেই থাকবে এমন প্রত্যাশা করছেন তার কর্মী সমর্থকরা ।

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x