সাভারে রোহানের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন নিহতের স্বজনসহ এলাকাবাসী

সাভারে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে স্কুল শিক্ষার্থী রোহানকে ছুরিকাঘাতে রোহানুর ইসলাম রোহান নামে এক তরুণকে হত্যার ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

সোমবার বেলা সাড়ে ১১টায় ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল বাসস্ট্যান্ড এলাকায় কয়েক’শ মানুষ এ মানববন্ধনে অংশ নেন।

নিহত রোহানুর ইসলাম রোহান সাভার পৌরসভার উলাইল কর্ণপাড়া এলাকার ব্যবসায়ী আব্দুস সোবহানের ছেলে। সে স্থানীয় রোদেলা মডেল স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী ছিলো।

মানববন্ধনে উপস্থিত রোহানের বাবা আব্দুস সোবহান বলেন, ঘটনারদিন আমার ছেলে রোহান আমার সাথে বাড়ি নির্মাণ কাজে সহযোগিতা করে। ঐদিন সন্ধ্যা সাড়ে ছয়টারদিকে ঝাল মুড়ি খাওয়ার জন্য আমার কাছ থেকে ৪০ টাকা নিয়ে বাসা থেকে বের হয়। পরবর্তীতে সন্ধ্যা সোয়া সাতটারদিকে আমার কাছে ফোন আসে আমার ছেলে রোহানুল এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে আছে।

এ খবর দ্রুত হাসপাতালে গিয়ে দেখি আমার ছেলের মৃতদেহটি ট্রলির উপর পড়ে আছে। আমি প্রশাসনের কাছে আমার ছেলে হত্যার বিচার চাই যেন ভবিষ্যতে আর কোনো বাবা মায়ের বুক এভাবে খালি না হয়।

মানববন্ধনে উপস্থিত রোদেলা মডেল স্কুলের শিক্ষকরা জানান, নিহত রোহান অত্যন্ত মেধাবী ছাত্র ছিল। তার এই অকাল মৃত্যুতে আমরা মর্মাহত। আমরা রোহান এর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার এবং ফাঁসির দাবি জানাচ্ছি।

গত শনিবার পৌর সভার উলাইল কর্ণপাড়া এলাকা থেকে বন্ধু হৃদয় তাকে ফোন করে ব্যাংক কলোনী এলাকায় ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করে। হত্যাকাণ্ডের ঘটনাটি অ্যালাইড স্কুলের একটি সিসিটিভিতে ধরা পড়ে।

ওই দিন রাতেই হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত হৃদয়কে সাভারের আউকপাড়া থেকে আটক করে পুলিশ। এঘটনায় রবিবার রাতে নিহতের বাবা আব্দুস সোবহান বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্স তিন বছর হওয়াই যৌক্তিক: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্স তিন বছর হওয়াই যৌক্তিক। শনিবার (১৩ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে শিশু...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x