সাভারে সাংবাদিককে আটকিয়ে মারধর

সংবাদ প্রকাশের জের ধরে সাভারে সাংবাদিককে আটকিয়ে মারধর করে আহত করা হয়েছে।

রোববার দুপুরে সাভারে দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি সোহেল রানাকে এলোপাথারি মারধরে আহত করা হয়। খবর পেয়ে সাভার থানা পুলিশ উপজেলা পরিষদের একটি কক্ষ থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এনাম মেডিকেল কলেজ হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানাগেছে, সাভার-আশুলিয়ার সংবাদকর্মী সোহেল রানার সম্প্রতি আশুলিয়া এলাকার শফিউল আলম সোহাগ নামে এক ইউপি জনপ্রতিনিধির নিজ এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক বাড়িতে দলবল নিয়ে হামলা চালায়।

এ ঘটনায় কিশোরী ও নারীসহ বেশ ক’জনকে আহত করে। ঐ মামলায় হামলাকারী জনপ্রতিনিধিসহ ৮জন কারাগারে আছে। এখবর প্রকাশের জেরধরে জনপ্রতিনিধি শামিমের পক্ষে লোকজন সাংবাদিক সোহেল রানা ও জাহিন সিং নামে দুই সাংবাদিককে উদ্দেশ্য করে হুমকিসহ ব্যঙ্গচিত্র সহ অপপ্রচার করে যাচ্ছিল।

এ ঘটনায় শুক্রবার সাভার আশুলিয়ার সাংবাদিকরা অপ-প্রচার, কুৎসার বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে। এতে তারা আরো ক্ষিপ্ত হয়ে এই হামলার ঘটনাটি ঘটিয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। তবে সোহেল অসুস্থ থাকায় হামলাকারীদের সম্পর্কে সুস্পষ্ট তথ্য জানা সম্ভব হয়নি।

পুঁজিবাজারে ক্রেতাশূন্য ১৬৮ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬৮ কোম্পানির শেয়ার কেনার প্রতি আগ্রহ হারিয়েছেন বিনিয়োগকারীদের। বুধবার (২৮ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x