সাভারে সাংবাদিক পুলিশসহ করোনায় আক্রান্তের সংখ্যা ৫৯৭, মৃত‍্যু ১৭জন

নিজস্ব প্রতিবেদকঃ

ঢাকা জেলার সাভার উপজেলায় এযাবৎ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সংবাদকর্মী,পুলিশ, চিকিৎসকসহ ৫৯৭ জন। এর মধ্যে চিকিৎসাধীন অবস্থায় মত্যুবরণ করেছেন ১৭ জন।
সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্য অনুসারে, প্রতিদিনই করোনা আক্রান্ত হচ্ছেন সাভার উপজেলার বিভিন্ন এলাকার মানুষ। বেড়ে চলছে আক্রান্তের সংখ্যা। আক্রান্তদের মধ্যে রয়েছেন সাভার উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু, এনটিভির সিনিয়র করসপনডেন্ট জাহিদুর রহমান, চ্যানেল টুয়েন্টিফোরের সাংবাদিক অপু ওহাব, যমুনা টিভির ওমান প্রতিনিধি ও সাভারের বাসিন্দা হুমায়ূন কবীর, দৈনিক দেশ রূপন্তরের সাভার প্রতিনিধি ওমর ফারুক ও সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা.আশিকুর রহমান, ডা.ফেরদৌসি আক্তার এমওডিসি, ডা. মাসুদুস সামাদ রয়েছেন। ইতিমধ্যেই ডা. মাসুদুস সামাদ চিকিৎসায় সুস্থ হয়ে উঠেছেন।

সূত্রটি আরো জানায়, ৮ জুন পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুসারে সাভার উপজেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ৫৯৭ জন। এরমধ্যে আইসোলেশনে আছেন ২৫০ জন। সুস্থ হয়েছেন ১৪০ জন করোনা রোগী। অন্যান্যরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা মিঠু জানান, সাভারে প্রতিনিয়তই করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাচ্ছে। প্রতিদিন গড়ে ৭০-৮০ জনের নমুনা সংগ্রহ করা হলেও পরীক্ষা করার সামর্থ আছে ৩০ থেকে ৩৫ জনের। সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্র্যাক সরকারীভাবে কোভিড-১৯ পরীক্ষা করছে। যার পিসিআর ল্যাব রয়েছে বিএলআরআই এ। বেসরকারীভাবে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিজস্ব পিসিআর ল্যাবে করোনা পরীক্ষা হচ্ছে। এ পর্যন্ত সাভারে সরকারীভাবে কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে ২ হাজার ৫’শ ৫৫ জনের।

বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ সহায়তা দেবে বিশ্বব্যাংক

করোনা মোকাবিলা ও ভবিষ্যৎ সংকটের জন্য শহরাঞ্চলের পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক। রোববার (৭ আগস্ট)...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x