সাভার উলাইল বাজার থেকে ইয়াবাসহ গ্রেপ্তার ৩

সাভার প্রতিনিধিঃ

 

সাভারে বিপুল পরিমান ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। এসময় তাদের কাছ থেকে তিন হাজার সাতশ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে। ২২মার্চ রবিবার বিকেল পাঁচ টার দিকে সাভার পৌর এলাকার উলাইল বাজারের ইউসুফ সুপার মার্কেটের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো- শরিয়তপুর জেলার জাজিরা থানার মুন্সিকান্দা গ্রামের মজিবর ফকিরের ছেলে মোঃ রুবেল (৩০), একই থানা এলাকার সেনেরচড় গ্রামের মোঃ আজিমনের ছেলে মোঃ বাচ্চু (৩২) ও মাদারীপুর জেলার শিবচর থানার শিকিমালি মাতবর কান্দি গ্রামের আনচু ব্যাপারীর ছেলে বাবুল ব্যাপারী (৪৫)।
সিপিসি-২, র‌্যাব-৪ এর এর সিনিয়র এএসপি উনু মং সাংবাদিকদের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সাভার পৌর এলাকার উলাইল বাজারে অবস্থান নেয় র‍্যাব ৪এর সদস্যরা। এসময় ইয়াবার চালান আদান প্রদান করলে তিন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেপ্তার করে। পরে তাদের কাছ থেকে তিন হাজার সাতশ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা জানিয়েছে তারা দেশের সীমান্তবর্তী বিভিন্ন এলাকা থেকে ইয়াবা ট্যাবলেটগুলো  সংগ্রহ করে সাভারের বিভিন্ন এলাকায় খুচরা ক্রেতাদের কাছে সরবরাহ করে থাকে।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *