সাভার পৌর মেয়রের বাসায় দুর্ধর্ষ ডাকাতি

সাভার প্রতিনিধিঃ

 

সাভার  পৌর মেয়র ও সাভার পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল গনি মিয়ার বাড়িতে ৯মার্চ সোমবার দিবাগত রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। বাড়ির দোতলার ও চারতলার ঘরের জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ ছাড়াও মূল্যবান কিছু জিনিসপত্র খোয়া গেছে। পুলিশের বিশেষজ্ঞ টিম আলামত সংগ্রহ করে।

তবে পরিবারের দাবি সাভার পৌর মেয়রকে হত্যার উদ্দেশ্যে এসে চেষ্টা ব্যাহত হ‌ওয়ায় এ ডাকাতির নাটক সাজানো হয়েছে, সাভার পৌরসভার সফল মেয়র পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আব্দুল গণির জনপ্রিয়তায় ঈর্ষান্নিত হয়ে হত্যার উদ্দেশ্যে একটি অশুভ শক্তির নির্দেশে নিজ বাসভবনে দুর্ধর্ষ ডাকাতি। আল্লাতায়ালার অশেষ রহমতে এবং আপামর জনসাধারণের দোয়ার বরকতে মেয়র মহোদয় অক্ষত আছেন।

এঘটনায় সাভার মডেল থানায় মেয়র মহোদয় বাঁদী হয়ে একটি ডাকাতির মামলা দায়ের করার প্রস্তুতি চলছে

ষড়যন্ত্র করে কেউ ক্ষমতায় আসতে পারবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সংবিধান অনুযায়ী নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তন সম্ভব না। ষড়যন্ত্র করে কেউ ক্ষমতায় আসতে পারবে না।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x