সাভার বিরুলিয়ায় ইউনিয়নে হিন্দু সম্পত্তি দখল থানায় অভিযোগ

অনলাইন ডেস্কঃসা

ভার বিরুলিয়ায় সাংবাদিকদের কাছে মৃত সোনা মিয়ার ছেলে আ.মজিদ মন্টুর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ করায় একই গ্রামের সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের গয়ানাথ রাজবংশী নামের এক ব্যক্তিকে পরিবারসহ প্রাণনাশের হুমকি প্রদানের অভিযোগ।

গত কয়েকদিন আগে বিরুলিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.মজিদ মন্টুর বিরুদ্ধে সরকারী খাস জমি ও হিন্দুদের জায়গা জোরপূর্বক জবরদখলের সংবাদ প্রকাশ হয় কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে এর ধারবাহিকতায় গয়ানাথ রাজবংশী পিতা মধুসূদন রাজবংশী সাং ও পোঃ-বিরুলিয়া থানা সাভার, জেলা ঢাকা। নিজের পৈত্রিক বিরুলিয়া মৌজার আরএস ১৭১নং খতিয়ানের আরএস ৪৯২নং ০২.২৫শতাংশ ভূমি ওয়ারিশ সূত্রে মালিক হয়ে গয়ানাথ রাজবংশী ভোগদখল করিয়া আসিতেছে। এমতাবস্থায় আ.মজিদ মন্টু এলাকায় প্রভাবশালী হওয়ায় জালজালিয়াতি ও জোরপূর্বক জমিটি দখল নিয়ে গয়ানাথ রাজবংশী ও তার পরিবারকে বিগত এক বছর যাবৎ প্রতিনিয়ত হুমকি ধামকি প্রদান করিয়া আসিতেছে।

মন্টুর বিরুদ্ধে উক্ত অভিযোগের বিষয়ে গয়ানাথ রাজবংশীর কাছে জানতে চাইলে তিনি বলেনঃ গত ৩১শে অক্টোবর শুক্রবার সকালে স্থানীয় কয়েকজন সাংবাদিক বিরুলিয়া গ্রামে তথ্য সংগ্রহ করতে আসলে আমি ও আমার স্ত্রী সাংবাদিকদের কাছে উক্ত জমি দখলকারী হিসেবে মন্টুকে অভিযুক্ত করে সাক্ষাৎকার দেওয়ায় মন্টু আমার উপর ক্ষিপ্ত হয়ে পূর্বপরিকল্পনা অনুযায়ী ০১/১১/১৯ইং তারিখঃ সন্ধ্যা আনুমানিক ৬:২০মিনিট নাগাত যখন আমি আমার উক্ত জমিতে যাই তাৎক্ষণিক মন্টু তার ৫/৬ জন অজ্ঞাত সহযোগীদের নিয়ে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও আমাকে আমার পরিবারসহ মেরে ফেলে লাশ গুম করার হুমকি প্রদান করেন। এমতাবস্থায় আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় জীবনযাপন করছি এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করছি।

নামপ্রকাশে অনিচ্ছুক বিরুলিয়া গ্রামের স্থানীয়রা এই প্রতিবেদককে বলেনঃ আ.মজিদ মন্টুর বিরুদ্ধে গত কয়েকদিন যাবৎ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে যে সংবাদ প্রকাশিত হয়েছে সেগুলো সবই সত্য এবং মন্টুর বিরুদ্ধে এলাকায় নানা মানুষের নানা ধরনের অভিযোগ রয়েছে। যেমন গত কয়েকদিন আগে বিরুলিয়া দরগাপাড়া জামে মসজিদের বিষয় নিয়ে আ.কাদির মিয়ার সাথে মন্টুর তুচ্ছ বিষয় নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে মন্টু কাদির মিয়াকে প্রাণনাশের হুমকি দেয় আর এরকম হুমকি ধামকি মন্টু প্রায় মানুষকেই দিয়ে থাকেন। মন্টুর ভয়ে এলাকায় অনেকেই মুখ খুলতে সাহস করেননা। এলাকায় ঘুরে জানাযায় মন্টুর কোন বৈধ ব্যবসা নেই যে যারদ্বারা এত অর্থবিত্তর মালিক হবে।
গয়ানাথ রাজবংশীর জমি দখল ও আ.কাদির মিয়াকে প্রাণনাশের হুমকি প্রদানে সাভার মডেল থানায় আ.মজিদ মন্টুর বিরুদ্ধে সাধারণ ডায়েরী নং ৭২ ও একটি অভিযোগ দায়ের করা হয়।
মন্টুর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী ও অভিযোগের বিষয় ওসি এএফএম সায়েদ বলেনঃ হ্যাঁ সাধারণ ডায়েরী ও অভিযোগ হয়েছে এবিষয়গুলো আমরা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা -২০২৪ খিস্টাব্দের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১৮এপ্রিল) সকালে কেন্দ্রীয় স্কুল মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x