সাভার মডেল থানায় গিয়েছিলেন চিত্রনায়িকা পরীমণি

ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় দায়ের করা মামলার অগ্রগতি জানতে সাভার মডেল থানায় গিয়েছিলেন চিত্রনায়িকা পরীমণি। রোববার (২৭ জুন) দুপুর আড়াইটার দিকে সাভার মডেল থানায় যান তিনি। পরে টানা চার ঘণ্টা অবস্থান শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বের হন পরীমনি।

পুলিশ জানায়, মামলার বিষয়ে খোঁজ নেওয়ার জন্যই তিনি থানায় এসেছিলেন। পরীমণি থানায় প্রবেশের পর থেকেই মূল ফটক আটকে দেওয়া হয়। ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি কোনও সংবাদকর্মী বা জনসাধারণকে। এত সময় ভেতরে কী কারণে অবস্থান- এমন প্রশ্নের কোনও উত্তর মেলেনি পুলিশ বা পরীমণির কাছ থেকে।

থানা থেকে বের হওয়ার সময় পরীমণি জানালেন, স্বেচ্ছায় তিনি থানায় এসেছিলেন। মামলার অগ্রগতির বিষয়ে খোঁজ খবর নেওয়ার জন্য। এই সময়ে বোট ক্লাবের সেদিনের ঘটনার বিষয়েও পুলিশ তার কাছ থেকে জানতে চেয়েছে। সেদিনের ঘটনার বিস্তারিত বলেছেন তিনি পুলিশের কাছে। এছাড়াও তিনি সুষ্ঠু বিচার পাওয়ার আশা ব্যক্ত করেন।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, পরীমণি মামলার বিষয়ে খোঁজখবর নেওয়ার জন্যই থানায় এসেছিলেন। তাকে ডাকা হয়নি। এছাড়াও বোট ক্লাবের ঘটনার বিষয়ে তার কাছ থেকে তথ্য নেওয়া হয়েছে বলেও তিনি জানান।

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x