কৃষক বাঁচলে বাঁচবে দেশ’ সিংগাইরে কৃষকলীগের শোকসভায় এমপি- মমতাজ

মিজানুর রহমান [সিংগাইর] :

সিংগাইরে বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে শোকসভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২২ আগষ্ট) বেলা ১১ টার দিকে সিংগাইর উপজেলা কৃষকলীগ আয়োজিত এ অনুষ্ঠান সিংগাইর উপজেলা হলরুমে অনুষ্ঠিত হয়।
সিংগাইর উপজেলা কৃষকলীগের সভাপতি মাহবুবুর রহমান খোকনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় এমপি কন্ঠশিল্পী মমতাজ বেগম।বক্তব্যে তিনি ১৫ আগষ্ট বঙ্গবন্ধুর পরিবারের ওপর নৃশংস হত্যাকান্ডের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়ে অপরাধীদের গ্রেফতার করে আইনের মুখোমুখি করার দাবি জানান। তিনি আরো বলেন, কৃষকরাই হচ্ছে এদেশের প্রাণ, কৃষক বাঁচলে বাঁচবে দেশ, তাহলে গড়ে তোলা যাবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ দেশ। এ সময় তাঁর স্বরচিত কথা ও সুরে বঙ্গবন্ধুকে নিয়ে একটি গান পরিবেশন করলে বঙ্গবন্ধু প্রেমি শ্রোতাগণ তা শুনে মুগ্ধ হন।

সিংগাইর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মনি এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিংগাইর উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি শহিদুর রহমান। তিনি বক্তব্যে বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসনিা কে বহুবার ঘাতকেরা হত্যার অপচেষ্টা করেছে। স্বয়ং আল্লাহ্ নিজেই তাঁকে বাঁচিয়েছেন অবহেলিত বাংলার মানুষের সেবা করার জন্য।

এছাড়াও তিনি ১৫ আগষ্ট বঙ্গবন্ধুর পরিবারের ওপর নৃশংস হত্যাকান্ডের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়ে অপরাধীদের গ্রেফতার করে আইনের মুখোমুখি করার জোড় দাবি জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা কৃষকলীগের সভাপতি মিজানুর রহমান নজরুল। আরো বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেন প্রমূখ।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিংগাইর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইঞ্জি. রবিউল আলম উজ্জ্বল, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা খাতুন, যুবলীগ সভাপতি তমিজউদ্দিন, পৌর আ’লীগের সভাপতি আব্দুস সালাম খান, সিংগাইর সরকারি কলেজের ভিপি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিরু, সাবেক এজিএস যুবলীগ নেতা আবুল হোসেন মারুফ, সড়ক ও পরিবহন শ্রমিকলীগ সভাপতি নাজিমুল ইসলাম জামাল, মটর শ্রমিকলীগের আহ্বায়ক আকাশ আহমেদ নয়ন এবং যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদক সালেহা জাহান, আওয়ামী মহিলালীগের যুগ্ম আহ্বায়ক নাজমা আলমগীরসহ উপজেলা আ’লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *