সিংগাইরে জয়মন্টপ কাঁচা বাজারে ভিড় মানা হচ্ছেনা নির্দেশনা

মিজানুর রহমানঃ

সিংগাইরে জয়মন্ট কাঁচা বাজারে মানা হচ্ছেনা নির্দেশনা । করেনার প্রভাবে যেখানে গোটা বিশ্বে থমথমে অবস্থা বিরাজ করছে । সেখানে লোকসমাগম পরিহার করা  বাঁচার জন্য লড়াইয়ের সমতুল্য হয়ে দাড়ালেও বহু বছরের ঐতিহ্য ধরে রেখেছে স্থানীয় একদল ক্রেতা-বিক্রেতারা ।

অসচেতনতায় সামাজিক অবক্ষয় এসে যেন গ্রাস করছে এখানে । এ বাজারের এমন একাধিক দৃশ্যপট সম্প্রতি ইলে তুলে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন স্থানীয় এক আ’লীগ নেতা আবুল হাশেম শিকদার হাসু । এতেই ভাইরাল হয় নেট দুনিয়া । সচেতন এই নেতা হাসু বলেন, এলাকার সচেতনদের দাবি, কাঁচা বাজার বাজারে না বসিয়ে পাশেই জয়মন্টপ স্কুলের বিশ্বাল খেলার মাঠে নির্দিষ্ট পরিমান দূরত্ব বজায় রেখে বসলে মহামারি করোনার ভয়ানক থাবা হতে অনেকটা রক্ষা পাওয়া যাবে বলে সবাই মনে করেন । স্থানীয় চেয়ারম্যান ইঞ্জি, শাহাদাৎ হোসেন বলেন, বাজার কমিটির লোকজনের সাথে আলাপ চলছে । আশা করি খুব দ্রুতই স্কুলের মাঠে স্থানান্তর করা হবে । উপজেলা নির্বাহী অফিসার রুনা লায়লা বলেন, জনসমাগম কমাতে যদি স্থানীয়রা কাঁচা বাজার মাঠে স্থানান্তর করতে চায় তবে দেখা হবে । কিন্তু উবর্ধতন কর্মকর্তাদের সাথে আলাপ করে পরে চুুড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে ।

তড়িঘড়ি করে রাতেই জিম্বাবুয়েতে পাঠানো হচ্ছে এবাদত-নাঈমকে

টি-টোয়েন্টি বা ওয়ানডে, জিম্বাবুয়ে সফরে খুব একটা সাফল্য পাচ্ছে না বাংলাদেশ দল। গতকাল শুক্রবার প্রথম ওয়ানডেতে বাজেভাবে হেরেছে লাল-সবুজের দল।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x