সিংগাইরে টয়লেট নির্মাণ করতে গিয়ে বালুচাপায় শ্রমিকের মৃত্যু

মিজানুর রহমান :

মানিকগঞ্জের সিংগাইরে টয়লেট নির্মাণ করতে গিয়ে বালুচাপা পড়ে কোহিনুর (৫৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে । আজ রোববার বেলা ১০ টার দিকে সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের পূর্ব ভাকুম-নয়াপাড়া গ্রামে যুবলীগ নেতা কামাল পারভেজ কাজলের বাড়িতে এ নিহতের ঘটনা ঘটে । নিহত ব্যক্তি পার্শবর্তী মীরেরচর গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে ।

জানা গেছে, আজ সকাল ১০ টার দিকে জয়মন্টপ হাটখোলা গ্রামের যুবলীগ নেতা কামাল ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী কামাল পারভেজ কাজলের পূর্ব ভাকুম-নয়াপাড়া গ্রামের বাড়িতে কোহিনুর ও তার যুবক ছেলে শুকুর আলী (২২) ২২’শ টাকা চুক্তিতে টয়লেট নির্মাণের কাজ করতে আসে ।

ছেলেকে উপরে রেখে কোহিনুর গর্তে নেমে স্যানেটারী স্লাপ বসাতে লাগলে হঠাৎ উপরের আলগা বালু গড়িয়ে গর্তে নেমে বালুচাপায় পড়ে কোহিনুর । ছেলে শুকুর আলীর ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করলেও প্রাণে বাঁচাতে পারেননি । ঘটনাস্থলেই মৃত্যু হয় কোহিনুরের ।
বাড়ি মালিক কামাল পারভেজ কাজল বলেন, আমি কাজে দূরে অবস্থান করছিলাম ।

এ ঘটনা জানতে পেরে পরে চেয়ারম্যান ও থানা পুলিশকে জানিয়ে নিহতের স্বজনদের সম্মতিক্রমে নিহতের লাশ দাফন কার্য সম্পন্ন করি । কিন্তু এদিকে মুঠোফোনে জয়মন্টপ ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জি, শাহাদৎ হোসেন

এ বিষয়ে কিছুই জানেননা বলে স্বীকার করে এ প্রতিবেককে বলেন, আমি তো আছি ঈশ্বরদীতে, কিভাবে জানবো ওসব । ওসি রকিবুজ্জামান একইভাবে অস্বীকার করে বলেন, আপনার মুখে শুনতে পেয়ে পরে খবর নিয়ে শুনি লাশ দাফন করা হয়ে গেছে । তবে এ ব্যাপারে নিহতের স্বজনরা কোন অভিযোগ নিয়ে এখনো আসেনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *