সিংগাইরে টয়লেট নির্মাণ করতে গিয়ে বালুচাপায় শ্রমিকের মৃত্যু

মিজানুর রহমান :

মানিকগঞ্জের সিংগাইরে টয়লেট নির্মাণ করতে গিয়ে বালুচাপা পড়ে কোহিনুর (৫৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে । আজ রোববার বেলা ১০ টার দিকে সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের পূর্ব ভাকুম-নয়াপাড়া গ্রামে যুবলীগ নেতা কামাল পারভেজ কাজলের বাড়িতে এ নিহতের ঘটনা ঘটে । নিহত ব্যক্তি পার্শবর্তী মীরেরচর গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে ।

জানা গেছে, আজ সকাল ১০ টার দিকে জয়মন্টপ হাটখোলা গ্রামের যুবলীগ নেতা কামাল ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী কামাল পারভেজ কাজলের পূর্ব ভাকুম-নয়াপাড়া গ্রামের বাড়িতে কোহিনুর ও তার যুবক ছেলে শুকুর আলী (২২) ২২’শ টাকা চুক্তিতে টয়লেট নির্মাণের কাজ করতে আসে ।

ছেলেকে উপরে রেখে কোহিনুর গর্তে নেমে স্যানেটারী স্লাপ বসাতে লাগলে হঠাৎ উপরের আলগা বালু গড়িয়ে গর্তে নেমে বালুচাপায় পড়ে কোহিনুর । ছেলে শুকুর আলীর ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করলেও প্রাণে বাঁচাতে পারেননি । ঘটনাস্থলেই মৃত্যু হয় কোহিনুরের ।
বাড়ি মালিক কামাল পারভেজ কাজল বলেন, আমি কাজে দূরে অবস্থান করছিলাম ।

এ ঘটনা জানতে পেরে পরে চেয়ারম্যান ও থানা পুলিশকে জানিয়ে নিহতের স্বজনদের সম্মতিক্রমে নিহতের লাশ দাফন কার্য সম্পন্ন করি । কিন্তু এদিকে মুঠোফোনে জয়মন্টপ ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জি, শাহাদৎ হোসেন

এ বিষয়ে কিছুই জানেননা বলে স্বীকার করে এ প্রতিবেককে বলেন, আমি তো আছি ঈশ্বরদীতে, কিভাবে জানবো ওসব । ওসি রকিবুজ্জামান একইভাবে অস্বীকার করে বলেন, আপনার মুখে শুনতে পেয়ে পরে খবর নিয়ে শুনি লাশ দাফন করা হয়ে গেছে । তবে এ ব্যাপারে নিহতের স্বজনরা কোন অভিযোগ নিয়ে এখনো আসেনি ।

বিভিন্ন স্থানে বিদ্যুৎ আসতে শুরু করেছে

জাতীয় গ্রিডে বিপর্যয়ের পর বিকেল সাড়ে ৫টা থেকে রাজধানীর কিছু এলাকায় বিদ্যুৎ সরবারহ চালু হয়েছে। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির ব্যবস্থাপনা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x