সিংগাইরে ডাকাতির প্রস্তুতিকালে সরঞ্জামাদিসহ আটক ৩ 

মিজানুর রহমান, সিংগাইর :
মানিকগেঞ্জর সিংগাইরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জামাদিসহ হাতে নাতে ৩ ডাকাতকে গ্রেফতার করেছে সিংগাইর থানা পুলিশ।

গত বুধবার দিবাগত রাত দেড় টার দিকে সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের ধল্লা পুলিশ বক্সের নিকটে ফোর্ডনগর সড়কের পুরাতন পাওয়ার প্ল্যান্টের সামনে পাকা রাস্তা হতে তাদের আটক করা হয়।

আটককৃত ডাকাতরা হচ্ছে, সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের সোনাটেংরা গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে ফালু ওরফে ফালান (৩৮), একই উপজেলার বলধারা ইউনিয়নের পারিল খৈয়ামুড়ি গ্রামের সোনা মিয়ার ছেলে মহিদুর রহমান ওরফে শামীম (২৭) এবং একই উপজেলার জামির্ত্তা ইউনিয়নের ডিগ্রীচর ধাইরাপাড়া গ্রামের মৃত আনসার আলীর ছেলে আসলাম (৪২)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির উদ্দেশ্য নিয়ে সরঞ্জামাদিসহ ৩ সদস্যের একটি ডাকাত দল ধল্লা পুলিশ বক্সের অদূরে ফোর্ডনগর সড়কের পুরাতন পাওয়ার প্ল্যান্টের সামনে পাকা রাস্তার ওপর অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে সিংগাইর থানার ৩ উপ পরিদর্শক (এসআই) আলমগীর, আব্দুর রহিম ও তারিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের হাতে নাতে আটক করেন।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিকুল ইসলাম মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসন্ন ঈদ-উল আযহা উপলক্ষ্যে গরুর ট্রাক ও গৃহে ডাকাতির জন্য প্রস্তুতি গ্রহণ করার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ডাকাতির উদ্দেশ্যে ৩ ডাকাত সরঞ্জামাদিসহ ফোর্ডনগর সড়কের পুরাতন পাওয়ার প্ল্যান্টের সামনে পাকা রাস্তায় অবস্থান করছে।

তাৎক্ষনিকভাবে ৩ অফিসারকে নির্দেশ দিলে সঙ্গীয় ফোর্স নিয়ে সরঞ্জামাদিসহ ৩ ডাকাতকে আটক করতে সক্ষম হয়। এছাড়াও ডাকাতির কাজের জন্য ব্যবহৃত একটি চাইনিজ কুড়াল, একটি রামদা, ১ টি কাঠের তৈরী হকষ্টিক এবং ১ টি লোহার রড জব্দ করা হয়। আজ বৃহস্পতিবার আটককৃতদের সংশ্লিষ্ট ধারায় অভিযুক্ত করে আদালতে পাঠানো হয়।

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x