সিংগাইরে দোকান ভাড়া মওকুফ করে দৃষ্টান্ত গড়েছেন মালিক কাজী সোহেল রানা

মিজানুর রহমান:

সিংগাইরে ১২ টি দোকানের ভাড়া মওকুফ করে অনন্য দৃষ্টান্ত  গড়েছেন মালিক কাজী সোহেল রানা । সোহেল রানা সিংগাইর পৌর এলাকা আজিমপুর কাজী পাড়া মহল্লার স্থানীয় বাসিন্দা । সিংগাইর বাজার রোডে অবস্থিত কাজী মার্কেটের ১২ টি দোকানের প্রায় লক্ষাধিক টাকা ভাড়া সম্প্রতি তিনি মওকুফ করেন । এতে করে ভাড়াটিয়া দোকানিরা মালিকের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছেন ।

উল্লেখ্য, বিশ্বজুড়ে করোনার প্রভাবে লকডাউন পালন করে চরম বেকায়দায় বিভিন্ন শ্রেণী পেশার লোকজন । এতে বাদ যায়নি কাজি মার্কেটের দোকানিরাও । লকডাউনে বেচাকেনা কম থাকাতে দারুন দু:শ্চিন্তায় ভুগছিলেন দোকানিরা তাদের সংসার চালানোর পর আবার দোকানের ভাড়া নিয়ে । ভাড়াটিয়া মকবুল, বাবুল,সিরাজুল ও আল আমিন বলেন, এমন মহতি কাজের মাধ্যমে মালিক-ভাড়াটিয়াদের মধ্যে বিদ্যমান বৈষম্য দুূর হয়ে জন্ম নিবে ভ্রাতৃত্বের বন্ধন । একে অন্যের পরিপূরক হিসেবে সবাই আমরা সবার জন্য নিবেদিত হব ।

মালিক কাজী সোহেল রানা বলেন, মানুষ মানুষের জন্য, বর্তমান করোনা পরিস্থিতির শিকারে গৃহবন্দী হয়ে বাড়িতে অবস্থানের জন্য কমে গেছে বেচাকেনা । তাই তাদের এ বিপদে যতটুকু পেরেছি চেষ্টা করেছি পাশে থাকার জন্য । ভবিষ্যতেও থাকবো ইনশাহ্ আল্লাহ্  ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *