সিংগাইরে প্রশিক্ষণার্থীদের মাঝে মাল্টারচারা বিতরণ

মিজানুর রহমান:

মানিকগঞ্জের সিংগাইরে ৩ দিনব্যাপী ড্রাগনফল, মাল্টা ও ভিয়েতনামী নারিকেলের বাণিজ্যিক ভিত্তিতে চাষাবাদ প্রশিক্ষণ কর্মসূচির পর প্রশিক্ষণার্থীদের মাঝে মাল্টার চারা বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সিংগাইর উপজেলা প্রশাসনের আয়োজনে আজ বৃহস্পতিবার বেলা ৩ টার দিকে সিংগাইর উপজেলা হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে মাল্টার চারা বিতরণ করেন সিংগাইর উপজেলা পরিষদের জনপ্রিয়-স্বনামধন্য চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ’লীগের প্রবীন ও ত্যাগী নেতা মুশফিকুর রহমান খাঁন হান্নান।

সিংগাইর উপজেলা জাইকা (পরিচালন ও উন্নয়নপ্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেটশন এজেন্সী) এর সহায়তায় উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিংগাইর উপজেলা ডেভল্ধসঢ়;পমেন্ট ফ্যাসিলিটেটর (ইউডিএফ) আজরা জাবিন, সিংগাইর উপজেলা কৃষি কর্মকর্তা টিপু সুলতান স্বপন ও কৃষিসম্প্রসারণ কর্মকর্তা শান্তা ইসলাম।

প্রধান অতিথি সিংগাইর উপজেলা পরিষদের চেয়ারম্যান তার বক্তব্যে বলেন, কৃষির উন্নয়নে এ সরকার যথেষ্ট কাজ করে যাচ্ছে। এদেশের জনগণকে জনসম্পদে পরিণত করতে বর্তমান সরকারের এমন মহতি উদ্দ্যোগ অবশ্যই প্রশংশনীয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *