সিংগাইরে বিকাশ এ্যাকাউন্ট হ্যাক করে টাকা চুরি

মানিকগঞ্জের সিংগাইরে বিকাশ এ্যাকাউন্ট হ্যাক করে ৪৮ হাজার ২ শত টাকা চুরির ঘটনা ঘটেছে । এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত ব্যক্তি আঃ মজিদ সিংগাইর  থানায় গত ২২ জুলাই বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন ।

জানা গেছে, সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের বাস্তা গ্রামের মৃত টোকান মিয়ার ছেলে আঃ মজিদের ব্যক্তিগত মোবাইলে বিকাশ পরিচালনা করা নম্বরে  (০১৮২৬-৭৪৬১৯২) গত ২১ জুলাই রাত ১০ টা ১২ মিনিটে এবং ১০ টা ১৫ মিনিটে দুটি বিকাশ ম্যাসেজের মাধ্যমে ৩০ হাজার ও ২১ হাজার মোট ৫১ হাজার টাকা পাঠায় তার এক স্বজন ।
পরদিন সকালে স্থানীয় বাজারের বিকাশ দোকানদার বদরুলের কাছে গিয়ে টাকা উত্তোলনকালে জানতে পারে মজিদের বিকাশ এ্যাকাউন্টে মাত্র ২ হাজার ৮ শত টাকা আছে । আর টাকা কই গেল এমন প্রশ্ন করলে বিকাশের অফিসে কল করে দোকানি জানায় কেউ হ্যাক করে টাকা নিয়ে গেছে । তাই যলদি করে অবশিষ্ট ২ হাজার ৮ শত টাকা উত্তোলন করে নেন তিনি । পরে দোকানি বিকাশ অফিসে কল করে জানায় বিকাশে টাকা জমা হবার পর হতেই ০১৭৩৫-৭৪০১৮০ ও ০১৮৩৯-৯৯১৩২২ এ দুটি নাম্বার ছাড়া আরও কয়েকটি নম্বর হতে পর্যায়ক্রমে টাকা নিয়ে যায় ।  অসহায় হয়ে অটোচালক আঃ মজিদ ঘুরছে দ্বারে দ্বারে ।
সিংগাইর থানার অফিসার ইনচার্জ মোঃ সফিকুল ইসলাম বলেন, ক্ষতিগ্রস্ত আঃ মজিদের নিকট হতে অভিযোগ নেয়া হয়েছে । এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x