সিংগাইরে ব্যবসায়ীদের জরিমানা

সিংগাইর (মানিকগঞ্জ) সংবাদদাতা :

সিংগাইরে লকডাউন আদেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখে জনসমাগম করার দায়ে ১৮ জন ব্যবসায়ীদের ৩৯ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্রমান আদালত । শনিবার সকালে এ অভিযান পরিচালনা করেন সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার রুনা লায়লা । রুনা রায়লা বলেন, করোনা রোগী সনাক্ত হবার পর গত ৪ এপ্রিল সিংগাইর পৌর এলাকা লকডাউন ঘোষনা করা হয় । সেই সাথে ঔষধের দোকান ছাড়া অন্যান্য দোকান পাট বন্ধের নির্দেশ দেয়া হয় । সেই নির্দেশ অমান্য করে একদল অসাধু ব্যবসায়ী দোকান খোলা রেখে লোকসমাগম করে । তাই হ্তে নাতে ধরে এমন ১৮ জনকে ৩৯ হাজার টাকা জরিমানা করা হয় । পরে জব্দকৃত তরিতরকারি এলাকার দরিদ্রদের মাঝে বিলিয়ে দেয়া হয় ।  একই দিনে উপজেলার বাইমাইল এলাকায় জুয়ার আসরে অভিযান পরিচালনা করে ৩ জুয়ারিকে পাঁচশত টাকা জরিমানা করেন উপজেলা সহকারি (ভূমি) মেহের নিগার সুলতানা ।

ঢাকায় মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকায় পৌঁছেছেন মালয়েশিয়ার নবনিযুক্ত স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুতিয়ন ইসমাইল। শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। বিমানবন্দরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x