সিংগাইরে ভুয়া মালিক সেজে জাল দলিল সম্পাদনের সময় দলিল লেখকসহ আটক ৮

মিজানুর রহমান, সিংগাইর :

মানিকগঞ্জের সিংগাইরে জমির ভুয়া মালিক সেজে দলিল সম্পাদনের সময় দলিল লেখকসহ প্রতারকচক্রের আটজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৮ ডিসেম্বর সোমবার বিকাল ৩ টা ৩০ মিনিটের দিকে সিংগাইর উপজেলা সাব রেজিষ্ট্রি অফিস কার্যালয় হতে তাদের আটক করে পরদিন আদালতে প্রেরণ করা হয়।

আটককৃতরা হল বরিশাল জেলার মুলাদি উপজেলার চর মালিয়া গ্রামের রশিদ বেপারির ছেলে হেলাল (৩৪), ফরিদপুর জেলার কোতয়ালি থানার সাদীপুর গ্রামের সিকান্দার আলীর ছেলে আরিফুল ইসলাম (৩৩), পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার রাজপাড়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে মঞ্জুর রহমান (৩৯), কুমিল্লা জেলার দাউদকান্দি থানার জুরানপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে রুবেল মিয়া (৩২), ভোলা জেলার চর ফ্যাশন থানার আয়েশাবাগ গ্রামের মফিজুর রহমান মেজির ছেলে জাহাঙ্গীর (৩০), জামালপুর সদর থানার বায়াটা গ্রামের শহিদুল্লার ছেলে রপিন আলম (৩১), মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার উত্তর আড়া গ্রামের মোবারক মন্ডলের ছেলে ইউসুফ (৪০), একই জেলার সিংগাইর থানার চরদূর্গাপুর গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে দলিল লেখক আব্দুল হাকিম (৪৮)। এ চক্রের বেশির ভাগ সদস্যরা রাজধানী ঢাকার মিরপুর ও দারুস সালাম এলাকায় বাড়ি ভাড়া করে থাকত বলে জানা গেছে। সিংগাইর দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করে বলেন, এমন ঘটনা আমাদের কাম্য নয়। সিংগাইর উপজেলা সাব রেজিষ্টার মিরাজ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার দিন দলিল সম্পাদনের সময় তাদের গতিবিধি সন্দেহজনক হলে আমার করা প্রশ্ন বানে তারা বিপর্যস্ত হলে জাল দলিলের বিষয়টি পরিষ্কার হলে পুলিশ ডেকে জালিয়াত চক্রের সবাইকে সোপর্দ করা হয়।

কামরাঙ্গীরচরে ভয়াবহ আগুন

রাজধানীর কামরাঙ্গীরচরের মুসলিমবাগ এক নম্বর গলির একটি টিনশেড বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ওই বাড়িটিতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x